হাটহাজারীতে অটোরিকশা চালকের আত্মহত্যা

1

হাটহাজারী প্রতিনিধি

চট্টগ্রামের হাটহাজারীতে পুকুর থেকে মিলন বড়ুয়া (৩৬) নামে এক সিএনজি অটোরিকশাচালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল শনিবার সকালে উপজেলার ফতেপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের জোবরা বড়ুয়াপাড়াস্থ জোড় পুকুরপাড় এলাকা থেকে ওই অটোরিকশা চালকের মরদেহটি উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাকিব হাসান। স্থানীয় ওয়ার্ড মেম্বার থানায় খবর দিলে হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) অরূন কুমার চাকমা সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে মিলন বড়ুয়ার মরদেহটি উদ্ধার করে।
নিহত মিলন বড়ুয়া একই এলাকায় স্ত্রী ও দুই ছেলে-মেয়েকে নিয়ে মানস বড়ুয়া নামে এক ব্যক্তির ভাড়াঘরে প্রায় ১০ বছর ধরে বসবাস করে আসছেন। তবে তার গ্রামের বাড়ি রাঙামাটি জেলার রিজার্ভ বাজার এলাকায়। তিনি সেই এলাকার রাখাল বড়ুয়ার ছেলে।
নিহতের বাবা রাখাল বড়ুয়া জানান, পারিবারিক আর্থিক অনটন ও বিভিন্ন এনজিও সংস্থা এবং স্থানীয় বন্ধুদের কাছ থেকে নেয়া ধার-দেনা নিয়ে পরিশোধ করতে ব্যর্থ হয়ে হতাশায় ভুগছিলো আমার ছেলে। সেই হতাশায় ওই এলাকার পুকুর পাড়ের জাম গাছের সাথে ডিসলাইনের ক্যাবল পেঁচিয়ে আত্মহত্যা করে। তিনি আরও জানান, আত্মাহত্যাকারী মিলন বড়ুয়ার ওজন বেশী হওয়ায় আত্মাহত্যা করার পর ডিসলাইনের তার ছিড়ে পুকুরে পরে যায়।
হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান জানান, ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরী করেছে। অটোরিকশা চালক মিলন বড়ুয়ার মরদেহটি ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।