রাজাখালীতে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

3

পেকুয়া প্রতিনিধি

পেকুয়ার রাজাখালীতে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষ। এ ঘটনায় আহত যুবকের নাম মোহাম্মদ জসিম উদ্দিন (৪৫)। তিনি ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আমিলা পাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে। আহতকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পেকুয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল শনিবার দুপুর দেড়টায় মধ্যম আমিলা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জসিম উদ্দিন দুপুরে (শনিবার) বাজার করে ঘরে ফেরার পথে মধ্যম আমিলা পাড়া এলাকায় পৌঁছায় জসিম। এসময় পূর্ব থেকে ওঁৎপেতে থাকা কিছু লোক পেছন থেকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই জসিম মাটিতে লুটিয়ে পড়েন। পরে আত্মীয়-স্বজনরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
আহত জসিম উদ্দিন জানান, আমি বাড়ি ফিরছিলাম। পূর্ব শত্রুতার জের ধরে মৃত ইসমাইল মিস্ত্রির ছেলে মাহবুবুর রহমান, বদরুল আলমের ছেলে আজিজুল ইসলাম, আব্দুল মন্নান, আবদুন রহিম, মৃত শফিউল আলমের ছেলে আলী মোরশেদ প্রকাশ কালু, মনজুর আলমের ছেলে ইকদাদুল ইসলাম সোহেল, সুজন শরীফের ছেলে সাইমুন ইসলাম, মৃত আব্দুল জব্বারের ছেলে মনজুর আলম, বদরুল আলম পরিকল্পিতভাবে হামলা করেছে। হত্যার উদ্দেশ্যে তাদের হাতে থাকা লোহার রড, ধারালো অস্ত্র দিয়ে আমার মাথায় আঘাত করে। আমি মামলার প্রস্তুতি নিচ্ছি।