বিএনপি নেতাকর্মীরা সব সময় মানুষের দুর্দিনে পাশে থাকে

2

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক রাষ্ট্রদূত ও সংসদ সদস্য এবং চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহব্বায়ক গোলাম আকবর খোন্দকার বলেছেন, বিএনপি’র প্রতি এদেশের সাধারণ জনগণের যে ভালোবাসা রয়েছে তার জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে এ দুর্দিনে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশ এলাকার স্থিতিশীল পরিবেশ বজায় রাখতে বিএনপি’র প্রতিটি নেতাকর্মীকে গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করতে হবে। এলাকায় কেউ যেন হামলা, ভাঙচুর, লুটতরাজ, চাঁদাবাজি করতে না পারে তার জন্যও সকলকে সজাগ থাকতে হবে। আর যে কৃতকর্মের কারণে স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন হয়েছে তাও সকলকে মনে রাখতে হবে। মানুষের প্রতিটি দুর্দিনে বিএনপির নেতাকর্মীরাই সহায়তা নিয়ে পাশে থেকেছে, সব সময় পাশে থাকবে।
তিনি গতকাল মঙ্গলবার বন্যায় ক্ষতিগ্রস্ত ফটিকছড়ি উপজেলা সদর, নাজিরহাট পৌরসভার ঝংকার মোড়ে, সুয়াবিল সুখার হাট, বৈদ্যের হাট, হারুয়ালছড়ি নয়াহাট, ভ‚জপুর কাজির হাট, নারায়ণ হাট, শান্তিরহাট, দাঁতমারা বাজার, রামগড় সড়কের বাগান বাজার সিকদারখীল, বাগান বাজার, হেঁয়াকো বাজার প্রাঙ্গণে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
উল্লেখিত পথসভায় বন্যায় ক্ষতিগ্রস্ত দুস্থ ও অসহায় পরিবারের মাঝে তারেক রহমানের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এসময় চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি’র যুগ্ম আহব্বায়ক এম এ হালিম ও মো. সালাহউদ্দিন, ফটিকছড়ি উপজেলা বিএনপি’র আহব্বায়ক কর্নেল (অব.) আজিম উল্লাহ বাহার, সদস্য সচিব জহির আজম চৌধুরী, নাজিরহাট পৌরসভা বিএনপি’র আহব্বায়ক এজহার মিয়া, সদস্য সচিব শাহ নেওয়াজ সেফুল, মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম চৌধুরী, ইদ্রিস মিয়া, শওকত উল্লাহ, ওসমান হোসেন, মো. হাসান, বেলাল হোসেন, শফিউল আজম চৌধুরী, জসিম উদ্দিন মেম্বার, মো. আজম খান, আফছার উদ্দিন হেলালী, মো. নুর উদ্দিন, হাসান চৌধুরী দিপু,তজলিমা আক্তার, রিনা আক্তার প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বিজ্ঞপ্তি