আনসারের অনুপস্থিতিতে বিকল্প ব্যবস্থা গ্রহণ

29

পূর্বদেশ ডেস্ক

চাকরি স্থায়ীকরণের দাবিতে আনসার সদস্যরা কর্মবিরতিতে যাওয়ায় বিকল্প ব্যবস্থা গ্রহণ করা হয়েছে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে। গত বৃহস্পতিবার থেকে কর্মবিরতিতে রয়েছেন সাধারণ আনসাররা। তিন পালায় ২০০ আনসার সদস্য বিমানবন্দরে দায়িত্ব পালন করতেন। খবর বাংলানিউজের
শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহিম খলিল জানান, চাকরি স্থায়ীকরণের দাবিতে গত ২২ আগস্ট থেকে আনসার সদস্যরা কর্মবিরতিতে গেলে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের অপারেশন কার্যক্রম স্বাভাবিক রাখার লক্ষ্যে বিমানবন্দর কর্তৃপক্ষ নিজস্ব নিরাপত্তা শাখার কমকর্তা-কর্মচারীদের (এভসেক) রিশিডিউলিংয়ের মাধ্যমে এবং কোনো কোনো ক্ষেত্রে ডাবল শিফটের মাধ্যমে অতিরিক্ত দায়িত্ব দিয়ে অপারেশন কার্যক্রম সচল রেখেছে।
এ ছাড়াও ল্যান্ডসাইড, অ্যাপ্রোন এরিয়া ও প্যারিমিটার এলাকায় নিরাপত্তার দায়িত্বে রয়েছে বাংলাদেশ বিমান বাহিনীর সদস্যরা, ৭৫ জন ব্যাটালিয়ন আনসার সদস্য এবং এপিবিন সদস্যরা। সবার সহযোগিতায় অপারেশন কার্যক্রম স্বাভাবিক রয়েছে। নিরবচ্ছিন্ন যাত্রীসেবার লক্ষ্যে যেকোনো অপ্রত্যাশিত পরিস্থিতি মোকাবেলায় বিমানবন্দর কর্তৃপক্ষ প্রস্তুত বলে জানিয়েছেন এ কর্মকর্তা।