খালেদা জিয়া মুক্ত হলে, গণতন্ত্র মুক্তি পাবে : ডা. শাহাদাত

5

মহানগর বিএনপি’র সাবেক ডা. শাহাদাত হোসেন বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্ত হলে, গণতন্ত্র মুক্তি পাবে। অন্যায়ভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দী করে রেখেছে। অবিলম্বে বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য দেশের বাইরে পাঠানোর জন্য ব্যক্তিগত চিকিৎসকগণ পরামর্শ দিয়েছে। বিদেশে পাঠানোর কথা বললেও সরকার কর্ণপাত করছে না।
তিনি ১৪ জুলাই বিকালে ৩৫নং বকশিরহাট ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ওয়ার্ড বিএনপির সভাপতি এস এ মফিজুল্লাহ সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নূর হোসেন নুরুর সঞ্চালনায় মিছিলোত্তর সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এর আগে ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জুয়েল রানা কালুর সভাপতিত্বে সদস্য সচিব মো. মিজানের পরিচালনায় বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পাশাপাশি তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করা হয় এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরফাত রহমান কোকো এবং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক লোকমান উদ্দিনের আত্মার মাগফেরাত কামনা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জাকির হোসেন, হাজী নবাব খান, জসিমউদ্দিন মিন্টু, এ কে এম পেয়ারু, ফরিদ উদ্দিন, ইউসুফ খান, নাছির উদ্দিন, সাইফুল ইসলাম সেলিম, নাজমুল হাসান লিটু, জিয়াউর রহমান জিয়া, কবির, মো. দিদার হোসেন, শেখ ইয়াছিন নওশাদ, মো. হাসান, আবদুল্লাহ আল মামুন, মো. আলাউদ্দীন, ওমর ফারুক, এহসান আহমদ সোহেল, কাইছার, মো. ইদ্রিস, মো. সালাউদ্দিন, মো. আজম খান, এন মো. রিমন, আবদুল্লাহ আল, সোনা মানিক, হাজী মুছা, মো. শামীম, শাহ আলম, মাহাবুল হক অভি রিয়াদ, ফরিদ, শাহীন, সাজু শহীদ, বেলাল, আকাশ প্রমুখ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি