চকরিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় আহত সংবাদপত্র হকারের মৃত্যু

2

চকরিয়া প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সংবাদপত্র বিক্রেতা প্রকাশ কান্তি ধর (৬৩) মারা গেছেন। রবিবার (১৪ জুলাই) ভোর পাঁচটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে শনিবার সন্ধ্যা ৭টার দিকে চকরিয়া পৌর শহরের চিরিঙ্গায় সরকারি হাসপাতাল সড়কের সামনে মহাসড়ক পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন প্রবীণ সংবাদপত্র বিক্রেতা প্রকাশ ধর।
দূর্ঘটনার পরপরই তাকে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়।
নিহত প্রকাশ কান্তি ধর উপজেলার হারবাং ইউনিয়নের ধরপাড়া এলাকার হিরণ লাল ধরের ছেলে। তিনি দীর্ঘ ৩০ বছর ধরে পত্রিকা বিক্রির সঙ্গে জড়িত ছিলেন। তার মৃত্যুতে আর্থিক সঙ্কটে নিমজ্জিত পরিবারটিতে দেখা দিয়েছে চরম অনিশ্চয়তা।
প্রকাশ ধরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ইবনে আমিন ও সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথসহ ক্লাবের নেতৃবৃন্দ। এ ছাড়া সংবাদপত্র এজেন্ট প্রভাষক জিয়াউল হক ভুট্টো ও রবিউল হোসাইন শারিক, চকরিয়া সংবাদপত্র হকার সমিতির সভাপতি মনির উদ্দিন সহ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।
একই সাথে তারা প্রকাশ ধরকে ধাক্কা দেয়া ঘাতক মোটরসাইকেলসহ আরোহীকে অতি দ্রæত গ্রেপ্তারের জন্য প্রশাসনর নিকট জোর দাবি জানিয়েছেন।