৭০ হাজার ইয়াবাসহ আটক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তা!

1

টেকনাফ প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী উপ-পরিদর্শক আমজাদ হোসাইনের ব্যাগ তল্লাশি করে মিলেছে ৭০ হাজার ইয়াবা এবং নগদ ৫০ হাজার টাকা। এ ঘটনায় বিজিবি তাকে আটকের পর থানায় হস্তান্তর করেছে। গতকাল রোববার রামু থানার পরিদর্শক (তদন্ত) ইমন চৌধুরী জানান, টেকনাফ থেকে কক্সবাজারগামী ইমপেরিয়াল ¯িøপার বাসের যাত্রী টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের এএসআই আমজাদ হোসাইনের সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে ৭০ হাজার ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। একই সঙ্গে ৫০ হাজার নগদ টাকা মিলেছে। বিজিবি তাকে রামু থানায় হস্তান্তর করেছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
রামু-৩০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ বলেন, শনিবার মধ্যরাতে মরিচ্যা যৌথ চেকপোস্টের সদস্যরা তল্লাশির সময় আমজাদকে জিজ্ঞাসাবাদের জন্য বাস থেকে নামান। জিজ্ঞাসাবাদে তার কথার গরমিল থাকায় ব্যাগ তল্লাশি করা হয়। এ সময় ওই ব্যাগে ৭০ হাজার ইয়াবা এবং নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের জন্য তাকে রামু থানায় হস্তান্তর করা হয়েছে।
রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, বিজিবির কাছ থেকে এজাহার পেয়ে মামলা রুজু করা হচ্ছে। আমজাদ তার গ্রামের বাড়ি যাচ্ছিলেন। আমরা জিজ্ঞাসাবাদ করছি।
এ বিষয়ে জানতে চাইলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা বলেন, বিষয়টি আমরা অবহিত হয়েছি। আমাদের ওপর মহলেও বিষয়টি জানানো হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ করা হয়েছে।