১৭ লাখ টাকার বিদেশি মদসহ গ্রেপ্তার ১

4

আনোয়ারা প্রতিনিধি

১৭ লাখ টাকা মূল্যের ১৯০ বোতল বিদেশি মদ জব্দ করেছে আনোয়ারা থানা পুলিশ। গতকাল শনিবার ভোররাত সাড়ে তিনটার দিকে উপজেলার বারশত ইউনিয়নের গোবাদিয়া রাস্তার মাথা এলাকা থেকে মদগুলো জব্দ করা হয়।
এসময় পিকআপ চালক আমির হোসেন (১৯) কে গ্রেপ্তার করতে পারলেও বাকীরা পালিয়ে যায়। মদগুলো ট্রাক ভর্তি করে চট্টগ্রাম শহরে নিয়ে যাওয়া হচ্ছিল বলে জানিয়েছে গ্রেপ্তার পিকআপ চালক।
পুলিশ ধারণা করছে- মদগুলো কোনো বিদেশি জাহাজ থেকে নামিয়ে রাতের আঁধারে পাচার করছিল মাদক পাচারকারী চক্র।
গ্রেপ্তারকৃত পিকআপ চালক আমির হোসেন খাগড়াছড়ি জেলার মাটিরাঙা থানার খেদাছড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে।
জানা যায়, আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি ) সোহেল আহমেদ রাত তিনটায় জানতে পারেন গোবাদিয়া এলাকায় একটি ট্রাকে মদ লোড করা হচ্ছে। সাথে সাথে তিনি রাঙ্গাদিয়া পুলিশ ফাঁড়ির এসআই সোলাইমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোবাদিয়ার উদ্দেশ্যে রওয়ানা হন। তাঁরা গোবাদিয়া সড়কের মাথায় পৌঁছালে বিপরীত দিক থেকে একটি পিকআপ আসতে দেখে থামার সংকেত দিলে পিকআপে থাকা কয়েকজন লাফ দিয়ে পালিয়ে যায়। এসময় পুলিশ পিক-আপের চালককে আটক করে। পরে গাড়ি তল্লাশি চালিয়ে কাঠের গুঁড়ির ভেতর থেকে ৯ বস্তায় ১৯০ বোতল বিদেশি মদ উদ্ধার করে গাড়িসহ থানায় নিয়ে যায়।
আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মদসহ গাড়িচালককে আটক করি। মাদক উদ্বারের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় আটক ব্যক্তিকে গ্রেপ্তার দেখানো হয়েছে।