হৃদয় থেকে আজ আমি খুব খুশি : মোদী

3

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গতকাল দেশটির লোকসভা নির্বাচনের ভোট গণনার রাতে বিজেপি সদরদপ্তরে ভাষণ দিয়েছেন। ভাষণের শুরুতে ভারতমাতা দীর্ঘজীবী হোক স্লোগান দেন। এরপর তিনি সমর্থকদের ধন্যবাদ জানান।
মোদী বলেন, হৃদয় থেকে আজ আমি খুব, খুব খুশি। এরপর ভারতের গণতন্ত্রকে বিশ্বাসযোগ্যতার উদাহরণ বলে আখ্যা দেন। তিনি বলেন, বিজয়ের এ মুহূর্তে আমি দেশের প্রত্যেক ভোটারকে বলব, আমি তাদের মাথা নত করে সালাম জানাতে চাই। তিনি নির্বাচনে সব প্রার্থীকে শুভেচ্ছা জানাতে চান।
বিজেপির এ নেতা ভারতের নির্বাচনী প্রক্রিয়ার প্রশংসা করেন। তিনি বলেন, প্রত্যেক ভারতীয়র গর্ব হওয়া উচিত।এর আগে বিজেপির সদরদপ্তরে মোদী যেতেই উদযাপনের দৃশ্য দেখা যায়। কাগজের রঙিন টুকরো বাতাসে উড়তে থাকে। জনতার উদ্দেশে হাত নাড়িয়ে মোদী মঞ্চের দিকে পৌঁছান। উপস্থিতরা তার দিকে স্মার্টফোন ও পতাকা নেড়ে তাকে অভ্যর্থনা জানান।
লোকসভা নির্বাচনে প্রধান দুই প্রতিদ্বন্দ্বী হলো বিজেপি নেতৃত্বাধীন ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালায়েন্স (এনডিএ) এবং বিরোধী ভারতীয় ন্যাশনাল কংগ্রেসের নেতৃত্বাধীন ইন্ডিয়ান ন্যাশনাল ডেভেলপমেন্টাল ইনক্লুসিভ অ্যালায়েন্স (ইন্ডিয়া)।
বিজেপি হলো ভারতীয় জনতা পার্টি যারা টানা দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় আছে। এনডিএ জোট জয়ী হলে বিজেপি নেতা বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তৃতীয় মেয়াদে ক্ষমতায় বসবেন। খবর বাংলানিউজ’র