হাটহাজারীতে এক ব্যক্তির লাশ উদ্ধার

2

হাটহাজারী প্রতিনিধি

হাটহাজারীতে খোকন দে (৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল বুধবার (২৬ জুন) বিকেল ৩টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের নাজিরহাট ঝংকার মোড়ের অদূরে সেতুর দক্ষিণ-পূর্ব পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোল্যা জিহাদুজ্জামান।
নিহত খোকন পাবর্ত্য জেলা খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৫নং ওয়ার্ডের মন্দির পাড়া এলাকার ব্রজলাল দে’র পুত্র। তিনি নবম ও চতুর্থ শ্রেণি পড়ুয়া দুই সন্তনের জনক বলে জানিয়েছে তার শ্যালক প্রণয় পাল। তিনি জানান, দীর্ঘদিন যাবৎ খোকন সাথে তার পরিবারের কোন সম্পর্ক নেই। সে কখনও চায়ের দোকানে চাকরি করত, কখনও অটোরিকশা চালাত। এছাড়া সে (খোকন) মাদক সেবন করত। এ নিয়ে প্রতিবাদ করায় সে তার স্ত্রীকে বিভিন্ন সময় মারধর করত।
এ ব্যাপারে জানতে চাইলে হাটহাজারী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুল আলম বলেন, বুধবার দুপুরে ট্রিপল নাইনে খবর পেয়ে হাটহাজারী-ফটিকছড়ির সীমান্ত এলাকা নাজিরহাট ঝংকার মোড়ের অদূরে সেতুর দক্ষিণ-পূর্ব পাশ থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। তবে, তার শরীরের কোথাও আঘাতের কোন চিহ্ন নেই। পরিবারের লোকজন তথা তার মা-বাবাকে খবর দেয়া হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ দেয়া হলে তা আমলে নিয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।