সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়ের মৃত্যু

2

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট ক্যাডেট কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে নিহতরা হলেন ফৌজদারহাট আশরাফ মুনসেফ প্রকাশ মোল্লাবাড়ির মফিজুর রহমান প্রকাশ ভুলুর প্রথম পুত্র মো. কাউসার আলম (৪৪) ও তার মেয়ে তাসমিন (৬)। এ সময় মোটরসাইকেলে থাকা অপর মেয়ে তাইনাদ (১৩) গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
জানা গেছে, সলিমপুর কালুশাহ নগরে শ্বশুর বাড়ি থেকে মোটর সাইকেলযোগে দুই কন্যাসহ কাউসার আলম নিজবাড়ি ফৌজদারহাট আসছিলেন। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখি লাইনে ফৌজদারহাট ক্যাডেট কলেজের সামনে দ্রুতগতির একটি ট্রাক পিছন থেকে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় মোটরসাইকেলে থাকা পিতা ও এক মেয়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। আরেক মেয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত মেয়েকে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করেন।
সীতাকুন্ডের বার আউলিয়া-বাঁশবাড়িয়া হাইওয়ে থানার এসআই দীপক কুমার সিংহ বলেন, ফৌজদারহাট ক্যাডেট কলেজ এলাকা অতিক্রমকালে একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলে কাউসার আলম ও মেয়ে তাসমিন মৃত্যুবরণ করেন। তাইনাদ নামে তার আরেক মেয়েকে গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা ঘাতক ট্রাক চালক ও ট্রাকটি আটক করেছি। এ ঘটনায় মামলা করা হবে।