সীতাকুন্ডে গাছ পড়ে ১ ঘণ্টা বন্ধ ছিল যান চলাচল

11

সীতাকুন্ড প্রতিনিধি

ঘূর্ণিঝড় রেমাল’র প্রভাবে সীতাকুন্ডে বৃষ্টি ও ঝড়ো বাতাসে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড অংশে গাছ পড়ে চট্টগ্রামমুখী লাইনে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।
পরে খবর পেয়ে সীতাকুন্ড ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ভেঙে পড়া গাছটি সরিয়ে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করে। গতকাল সোমবার দুপুরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়বকুন্ড এলাকায় এ ঘটনা ঘটে।
সীতাকুন্ড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. নুরুল আলম দুলাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,‘সৃষ্ট ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে বৃষ্টি ও বাতাসে মহাসড়কে উপড়ে পড়া গাছের কারণে চট্টগ্রামমুখী সড়কে এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। তবে বাতাস ও বৃষ্টি কমার পর গাছগুলো কেটে সরিয়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।
বাড়বকুন্ড এলাকার জসিম উদ্দিন বলেন,‘ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে সৃষ্ট ভারী বৃষ্টিপাত ও প্রবল বাতাসে বাড়বকুন্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওপর একটি গাছ পড়ে। এতে প্রায় এক ঘণ্টা চট্টগ্রামমুখী লাইনে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগীতায় পড়ে যাওয়া গাছ কেটে ও সরিয়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়ে পড়ে।