সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের চেষ্টা হচ্ছে

3

লোহাগাড়া প্রতিনিধি

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য এবং চট্টগ্রাম মহানগরীর আমীর শাহজাহান চৌধুরী বলেছেন, বর্তমানে যে অন্তর্বর্তীকালীন সরকার এসেছে আপনারা সবাই তাদের সকল কার্যক্রমে এবং তাদের চলার পথে সর্বাত্মক সহযোগিতা করবেন। সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার জন্য বারবার চেষ্টা করা হচ্ছে, যদি কেউ ষড়যন্ত্র করতে চান মনে রাখবেন, এ সরকার কোনভাবেই দুর্বল নয়। এ সরকারের পেছনে ২০ কোটি মানুষের সমর্থন রয়েছে।
গতকাল রবিবার দুপুরে লোহাগাড়ায় চুনতিতে ১৯ দিনব্যাপী ঐতিহাসিক সীরতুন্নবী (সা.) মাহফিলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
শাহজাহান চৌধুরী বলেন, অন্তর্বর্তী সরকার ২০ কোটি মানুষের সরকার। আর আপনারা যারা ছিলেন তাদের সমর্থন ছিল কি ছিল না, তা বর্ণনা করতে চাই না। আপনারা এতোদিন জোর করেই ছিলেন। এ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করার চেষ্টা করবেন না। তৌহিদী জনতা আছে। যদি ষড়যন্ত্র করেন এমন জবাব দেওয়া হবে, পালানোরও সুযোগ পাবেন না।
মাহফিল উদ্বোধন করেন চট্টগ্রামের আন্দরকিল্লা শাহী জামে মসজিদের খতীব আওলাদে রাসূল (সা.) আলহাজ মাওলানা সাইয়্যিদ আনোয়ার হোছাইন তাহের জাবেরী আল মাদানী।
মাহফিল পরিচালনা কমিটির সভাপতি হাফিজুল ইসলাম আবুল কালাম আজাদের সভাপতিত্বে এবং চুনতি হাকিমিয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা হাফিজুল হক নিজামীর সঞ্চালনায় মাহফিলে বিষয় ভিত্তিক আলোচনা করেন আমন্ত্রিত ওলমায়ে কেরামগণ। মাহফিলে হাজারো ধর্মপ্রাণ মুসলমানগণ উপস্থিত ছিলেন।