সাতকানিয়ার ২ যুবক নিহত আহত ১

6

সাতকানিয়া প্রতিনিধি

সৌদি আরবের মদিনা শহর থেকে আনুমানিক ৮৫ কিলোমিটার দূরে মক্কা সড়কের আলি তমা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় সাতকানিয়ার একই ইউনিয়নের ২ যুবক নিহত ও অপর এক যুবক গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি গত(২৯ জুন) শনিবার সৌদি আরব সময় রাত ৯ টার সময় ঘটেছে।
দুর্ঘটনায় নিহতরা হলেন, উপজেলার মাদার্শা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মধ্যম মাদার্শা মিয়ার বাপের বাড়ির নুর আহমদ এর ছেলে মো. মহি উদ্দীন(২৫), একই বাড়ির আবদুল করিম এর ছেলে মোহাম্মদ তারেক (২৩) ও গুরুতর আহত হয়েছেন একই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বড় ডেবা এলাকার মৃত আবদুল জব্বার এর ছেলে মোহাম্মদ মনছুর (২৮)।
উপজেলার মাদার্শা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য আহমদ মিয়া জানান, নিহত মহিউদ্দিন মদিনায় খেঁজুর বাগানে ও তারেক কাপড়ের দোকানে কাজ করতেন। ঘটনার দিন বাড়ির পার্শ্ববর্তী অপর বন্ধু মনছুরের সাথে গাড়িতে করে বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় পতিত হয়। এতে ঘটনাস্থলে মহিউদ্দিন ও তারেক নিহত হয়। দুর্ঘটনায় আহত মনছুরকে উদ্ধার করে জেদ্দার কিং ফাহাদ হাসপাতালে ভর্তি করা হয়েছে।ওই হাসপাতালের আইসিইউতে সে বর্তমানে চিকিৎসাধীন। ইউপি মেম্বার আহমদ মিয়া আরো জানান, বিগত ৩ বছর আগে দেশ হতে তারা সৌদি আরব যান।