সাতকানিয়ায় ৩ কিলোমিটার সড়ক মেরামত করলেন জামায়াত কর্মীরা

3

সাতকানিয়া প্রতিনিধি

চট্টগ্রামের সাতকানিয়ায় ৩ কিলোমিটার সড়ক মেরামত করে দিয়েছেন জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা। স্বেচ্ছাশ্রমে সড়ক মেরামত করে দেয়ায় জামায়াতের প্রশংসায় পঞ্চমুখ স্থানীয়রা।
দীর্ঘদিন লুকোচুরিতে থাকা জামায়াত নেতাকর্মীরা গত ৫ আগস্টের পর এলাকায় ফিরে এসে জনদুর্ভোগ কমাতে সড়ক মেরামত করে দেয়ার বিষয়টি ইতিবাচক হিসেবে দেখছেন তারা।
জানা যায়, উপজেলার কাঞ্চনা ইউনিয়নের মনুফকির হাট থেকে সুইপুরা পর্যন্ত দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় থাকা রাস্তাটির বিভিন্ন স্থানে গর্ত হয়ে গাড়ি চলাচল তো দূরের কথা পায়ে হাঁটাও কষ্টকর হয়ে পড়ে। এমনকি ওই রাস্তা দিয়ে প্রতিদিন শিক্ষার্থীসহ হাজার হাজার মানুষ চলাচল করার কারণেই প্রতিনিয়ত ঘটত ছোট-বড় দুর্ঘটনা। বেহাল অবস্থায় থাকা এই সড়কটির প্রায় ৩ কিলোমিটার অংশ মেরামতের কাজ করেন জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা। স্থানীয়রা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে বেহাল দশা অবস্থায় পরে থাকা এই রাস্তাটি অবশেষে জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা গত ৪ দিন ধরে মেরামতের কাজ করেছেন। সোমবার ৩রা সেপ্টেম্বর বিকাল ৫ টার দিকে কাঞ্চনা ইউনিয়ন জামায়াতে ইসলামীর সভাপতি মাওলানা আবু তাহেরের নেতৃত্বে কাঞ্চনা ইউনিয়ন জামায়াতের নেতাকর্মীদের অংশগ্রহণে রাস্তাটি মেরামতের কাজ সম্পন্ন করেছেন। জামায়াত নেতা আবু তাহের বলেন, জামায়াত ইসলামী রাজনীতি করে মানুষের জন্য। মানুষের দুর্ভোগ লাগবের জন্য আমরা জামায়াতের পক্ষ থেকে উদ্যোগ নিয়ে সড়কটির প্রায় তিন কিলোমিটার অংশ মেরামত করে দিয়েছি। আগামীতেও আমরা জনদুর্ভোগ কমাতে আমরা বিভিন্ন পদক্ষেপ নিব।