সাকিবকে নিয়ে গুঞ্জনের জবাব দিলেন শিশির

2

স্পোর্টস ডেস্ক

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের সময় সাকিব আল হাসানের ভুমিকা নিয়ে উঠেছিল প্রশ্ন। দেশের এই জনপ্রিয় ক্রিকেটারের নিরব থাকার পাশাপাশি পাল্টা মন্তব্য ঘিরে সমালোচনা হয়েছিল। গত ৫ আগষ্ট সরকারের পতনের পর এবার ফের সমালোচনায় সাকিব।
সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে সাকিবের। যেখানে দেখা যায় সাবেক অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের কন্যা ও বিপিএলের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিক নাফিসা কামালের সঙ্গে কোনো এক রেস্টুরেন্টে আলাপ করছেন তিনি। এই ভিডিও চিত্র ভাইরাল হওয়ার পাশাপাশি গুঞ্জন উঠে স্ত্রী উম্মে শিশিরের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদের। তবে সেগুলো উড়িয়ে দিলেন শিশির নিজেই।
সামাজিক যোগাযোগমাধ্যমে দীর্ঘ এক পোস্টে শিশির জনান, সাকিব একজন আদর্শ বাবা এবং স্বামী। শিশির বলেন, ‘আপনাদের হয়তো তার (সাকিব আল হাসান) ক্যারিয়ার এবং পছন্দ নিয়ে ব্যক্তিগত মতামত থাকতেই পারে, তা আমি অস্বীকার করব না। প্রত্যেকেরই বাক-স্বাধীনতা আছে। কিন্তু দয়া করে এটি আমাদের সম্পর্কের সঙ্গে মেশাবেন না। সে সবসময়ই আমার প্রতি বিশ্বস্ত ও সৎ ছিল আর এমন কিছু করবে না যা আমাকে আঘাত করে। সে এমন মানুষ, যে আমার পাশে দাঁড়াতে গিয়ে নিষেধাজ্ঞার মুখে পড়েছিল।’ নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে শিশিরের মন্তব্য, ‘আমি তার বাইরে ঘোরাফেরা নিয়ে সবসময়ই জানি আর বেশিরভাগ সময় তার সঙ্গেই থাকি। ১৩ বছর আগে আমি যে মানুষটির সঙ্গে আলাপ করেছিলে, সে এখনও সেই একই মানুষ আছে। জীবনসঙ্গী হিসেবে সে ১০০ তে ১০০ পাওয়ার মতোই। আর আলহামদুলিল্লাহ আমাদের সুন্দর একটি পরিবার আছে।’ এরপরেই শিশির অনুরোধ জানিয়েছেন অনলাইনে গুঞ্জন না ছড়াতে। শিশিরের বক্তব্য, ‘যারাই এমন করছেন, তাদের প্রতি আমি বলতে চাই এসব করে আপনি কিছুই অর্জন করতে পারবেন না।’