সলিমপুরে পাহাড় দখল নিয়ে হামলা, আহত ১৬

17

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডের জঙ্গল সলিমপুরে অলিনগর পাহাড়ি এলাকায় জায়গা দখলকে কেন্দ্র করে পাহাড়খেকো সন্ত্রাসীদের হামলায় ১৬ জন নারী-পুরুষ আহত হয়েছেন। গত শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে।
জানা যায়, জঙ্গল সলিমপুর অলিনগর পাহাড়ি এলাকায় ইয়াছিন বাহিনীর ৩০/৪০ জনের অস্ত্রধারী পাহাড় দখল করতে আসে। এসময় স্থানীয় বসবাসরতদের উচ্ছেদ করতে হামলা করে তারা। এতে আহত হয় ১৬ নারী-পুরুষ। আহতরা হলেন হারুন, ফাতেমা, কাজল, জয়নাব, আবদুর রহিম, খালেক, সালমা, রিনা, নসু, সালামত ও খুশি বেগমসহ ১৬ জন। এদের মধ্যে বৃদ্ধ, শিশু নারী পুরুষ রয়েছে।
সলিমপুর ইউনিয়ন পরিষদের সদস্য ১নং ওয়ার্ড আরিফুল আলম বলেন, জঙ্গল সলিমপুর অলিনগর গভীররাতে পাহাড়ি এলাকায় জায়গা দখল করতে আসেন ইয়াছিনসহ তার অস্ত্রধারী বাহিনী। এসময় তাদের হামলায় ১৬ জন আহত হয়। এদের মধ্যে ১২ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
সীতাকুন্ড মডেল থানার ওসি মো. কামাল উদ্দিন পিপিএম বলেন, জঙ্গল সলিমপুর অলিনগর পাহাড়ি এলাকায় সংঘর্ষের ঘটনাটি আমার থানার পার্শ্ববর্তী পাহাড় হাটহাজারী থানা এলাকায়। তবে ভুক্তভোগীরা থানায় এসেছিল। আমি তাদেরকে সংশ্লিষ্ট থানায় অভিযোগ দিতে পরামর্শ প্রদান করেছি।