সততার সাথে ব্যবসা পরিচালনা করতে হবে : লায়ন হাকিম আলী

3

চট্টগ্রাম জেলা সিমেন্ট ডিলার অ্যান্ড মার্চেন্ট গ্রপের সভাপতি লায়ন মো. হাকিম আলী বলেছেন, সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করে সফল হওয়া সম্ভব। জনগণ যাতে ব্যবসার মাধ্যমে সত্যিকারের সেবা পাওয়ার পাশাপাশি কোনো ধরনের প্রতারণার শিকার না হয়, সে ব্যাপারে সচেতন থাকতে হবে। ব্যবসা সম্প্রসারণের মাধ্যমে কর্মসংস্থা সৃষ্টির জন্য তিনি ব্যবসায়ীদের আহŸান জানান।
২৫ মে দুপুরে কর্ণফুলী উপজেলার শিকলবাহা ক্রসিং রড, সিমেন্ট বিক্রয় ব্যবসা প্রতিষ্ঠান মাহবুব এন্টারপ্রাইজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মাহবুব এন্টারপ্রাইজ ও এমএনএস এন্টারপ্রাইজের কর্ণধার মোহাম্মদ মাহবুব আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ব্যবসায়ী এমএ মারুফ, রুপালি টেডিং এজেন্সির পরিচালক আব্দুল্লাহ আল নওশাদ, ওয়ালটন এর পরিবেশক মোহাম্মদ শাহজাহান। বক্তব্য দেন ফ্রেশ সিমেন্ট এর ডেপুটি ম্যানেজার প্রণব মজুমদার, প্রিমিয়ার সিমেন্ট এর সহকারী ম্যানেজার সাইদুল হোসেন, জিপিএইচ ইস্পাতের এরিয়া ম্যানেজার আহমেদ রশিদ, এস আলম সিমেন্টের এরিয়া ইনচার্জ আকরাম হোসেন, সীমা স্টিলের এসিস্ট্যান্ট ম্যানেজার অজিত দাশ, এনজিএস সিমেন্ট এর এরিয়া ইনচার্জ আকতার হোসেন, মাহবুব এন্টারপ্রাইজের ম্যানেজার আবদুল আল মুহিত প্রমুখ।
উপস্থিত ছিলেন ডায়মন্ড সিমেন্টের সিনিয়র এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার ইমরান খান ও রমজান আলী, শীতলপুর স্টিলের নির্বাহী মহিউদ্দিন আজাদ, ডিলাক্স সিমেন্টের নির্বাহী ইমরান হোসেন, রাজমিগ্রী সিমেন্ট এর নির্বাহী খোরশেদ আলম, ইউনিকম এড মিক্সার এর নির্বাহী সিরাজুল ইসলাম, রুপালী ট্রেডিং এজেন্সির ম্যানেজার জয়দেব শাহ, এনজিএস সিমেন্টের অফিসার ওবায়দুল্লাহ মুরাদসহ স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফ্রেশ সিমেন্ট এর নির্বাহী কর্মকর্তা ফরিদ আহমদ। বিজ্ঞপ্তি