সংস্কারের আগে নির্বাচন চান না অলি আহমেদ

2

পূর্বদেশ ডেস্ক

অন্তর্বর্তী সরকারের প্রধান ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে মতবিনিময়ে নির্বাচনের আগে সংস্কার চেয়েছেন লিবারেল ডেমোক্র্যাটিক পার্টির চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমেদ। গতকাল শনিবার বিকেলে ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে মতবিনিময় শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। অলি আহমেদ বলেন, সংস্কার হওয়ার আগে কোনো নির্বাচন হওয়া কোনো অবস্থাতেই বাঞ্ছনীয় না। সংস্কার সম্পন্ন করতে হবে। দেশের মানুষের মধ্যে মনুষ্যত্ব ফিরিয়ে আনতে হবে।
তিনি আরও বলেন, যারা হাসিনার পদলেহী ছিল তারা এখনও চাকরিচ্যুতি হয়নি, দুর্নীতির অভিযোগ নিয়ে কোনো তদন্ত শুরু হয়নি, একজন লোককে শুধু এক জায়গা থেকে আরেক জায়গায় বদলি করলে সমস্যার সমাধান হবে না। খবর বাংলানিউজের।
অলি আহমেদ বলেন, যারা প্রকৃত পক্ষে দোষী, দেশের শত্রু, জনগণের শত্রু তাদের জেলে ঢুকাতে হবে, কঠোর ব্যবস্থা নিতে হবে। তা নাহলে এ দেশের মানুষ শান্তিতে ঘুমাতে পারবে না।
এখনও মানুষ শান্তিতে ঘুমাতে পারছে না উল্লেখ করে তিনি বলেন, কালকেও লুটেরাদের গাড়িগুলো এক জায়গা থেকে আরেক জায়গায় নেওয়ার জন্য সাহায্য করেছে। শুধু পদচ্যুতিই যথেষ্ট নয়, এদের ধরিয়ে দিতে হবে, পুলিশে দিতে হবে।
আমরা মুক্তিযোদ্ধা, আমরা ভারতীয় রিফিউজি ক্যাম্পে গিয়ে মুক্তিযোদ্ধা না উল্লেখ করে অলি আহমেদ বলেন, আমরা যুদ্ধ করে মুক্তিযোদ্ধা হয়েছি। সুতরাং এ দেশের মানুষের জন্য আমাদের চেয়ে বেশি প্রেম আর কারো থাকতে পারে না।