শেখ হাসিনার শাসনামলে বাংলাদেশ এগিয়ে গেছে

5

লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সংবর্ধনা সভায় সংসদ সদস্য আব্দুল মোতালেব সিআইপি বলেন, বর্তমান সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলে সুষম উন্নয়নের মাধ্যমে জনসাধারণের জীবন মান উন্নত করেছে। বর্তমান সরকার কেবল উন্নয়নে বিশ্বাসী নয় বরং সুষম ও টেকসই উন্নয়নে গুরুত্ব দেয়। শেখ হাসিনার শাসনামলে বাংলাদেশ এগিয়ে গেছে। কিছু সামাজিক সূচকের পাশাপাশি অর্থনীতির সূচকেও উল্লেখযোগ্য উন্নতি করেছে। এমডিজি সফলভাবে বাস্তবায়ন করেছে, এসডিজি বাস্তবায়নের পথে। বাংলাদেশের জনগণ তার ওপর আস্থা রেখে তাকে তার পরিকল্পনা অনুযায়ী কাজ করার সুযোগ করে দিয়েছে।
গতকাল চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সংসদ সদস্য আব্দুল মোতালেব এবং নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরীকে সংবর্ধনা ানুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আসহাব উদ্দিনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহউদ্দিন হিরু, মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক মোরশেদুর রহমান, মুজিবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, মিয়া মোহাম্মদ শাহজাহান, তৌহিদুল ইসলাম, শহীদুল ইসলাম, মোহাম্মদ ইসমাইল, ছাত্রলীগ নেতা তানজীর জিহান সহ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। বিজ্ঞপ্তি