শেখ হাসিনার পতন হলেও তার দোসররা নানা রকম চক্রান্তে লিপ্ত

4

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক আহমদ খান বলেছেন, ছাত্র-জনতার নজিরবিহীন রক্তস্নাত বিপ্লবের মাধ্যমে পাওয়া বিজয়কে অর্থবহ করতে হবে। অবিলম্বে শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচার করতে হবে কারণ শেখ হাসিনা ও তার দোসরদের হাত ছাত্র-জনতার রক্তে রঞ্জিত।
গতকাল সকাল ১১ টায় ঐতিহাসিক কালুরঘাট চত্বরে বৈষম্য বিরোধী আন্দোলনে ছাত্রজনতার ওপর গুলি চালিয়ে গণহত্যা এবং খুনি হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবিতে বোয়ালখালী উপজেলা ও পৌরসভা বিএনপি, যুবদল, ছাত্র দল অঙ্গ ও সহ যোগী সংগঠন আয়োজিত অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, শেখ হাসিনার পতন হলেও তার দোসররা নানা রকম চক্রান্তে লিপ্ত রয়েছে। স্বৈরাচার হাসিনা সরকার বিগত বছরগুলোতে বিএনপির নেতাকর্মীদের ওপর অত্যাচার-নির্যাতন চালিয়ে গুম-খুন করেছে। এমনকি ছাত্র-জনতার আন্দোলনে গুলি চালিয়ে তাদের হত্যা করা হয়েছে। এসব হত্যাকাÐে জড়িত থাকায় শেখ হাসিনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
পৌরসভা বিএনপির যুগ্ম আহবায়ক কামাল উদ্দিনের সভাপতিত্বে ও পৌরসভা বিএনপির সদস্য সচিব ইউসুপ চৌধুরীর সঞ্চালনায় সভায় প্রধান বক্তা হিসেব বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মোহসীন খান তরুণ, বক্তব্য রাখেন মোসলেম উদ্দীন, মোজাম্মেল হক, নাছির উদ্দীন, জসীম উদ্দীন চৌধুর, মঞ্জুর হোসেন, জানে আলম, নজরুল ইউসুপ, কাজী কামাল জাহাঙ্গীর আলম খোকন, নজরুল ইসলাম, অরুপ খান, হাসি আহম্মদ জাহিরুল ইসলাম রাসেল, মো. বকতেয়অর, মোর্শেদ, জাহাঙ্গীর, নাজিম, হাসান, মো. ফয়সাল, মোর্শেদ আলম, সাইফুল রেজা, হারুণ প্রমুখ।