শিক্ষা বিস্তারে কুন্ডেশ্বরীর শিক্ষা প্রতিষ্ঠানসমূহ নজির হয়ে থাকবে: ফজলে করিম

8

রাউজান প্রতিনিধি

রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেন, নারী শিক্ষায় কুন্ডেশ্বরীর শিক্ষা প্রতিষ্ঠানসমূহ দেশে যে অবদান রেখে চলেছে, তা দেশে নজীর হয়ে থাকবে। বিশেষ করে এসব প্রতিষ্টান সমূহের মধ্য আবাসিক ব্যবস্থা থাকায় অনেক নারি শিক্ষার সুযোগ সৃষ্টি হয়েছে।
তিনি গত সোমবার সত্যসিংহ মিলনায়তনে রাউজানে শহীদ নূতন চন্দ্র সিংহ প্রতিষ্ঠিত কুন্ডেশ্বরী বালিকা মহাবিদ্যালয়, কুন্ডেশ্বরী বালিকা বিদ্যামন্দির ও কুন্ডেশ্বরী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী সভা ও ক্রীড়ানুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
কুন্ডেশ্বরী বালিকা মহাবিদ্যালয়ের সভাপতি বাসুদেব সিংহের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, রাউজান উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা জয়ীতা বসু, রাউজান থানার অফিসার্স ইনচার্জ জাহিদ হোসেন, কুন্ডেশ্বরী বালিকা বিদ্যামন্দিরের সভাপতি রাজীব সিংহ, কলেজ পরিচালনা কমিটির সদস্য শ্যামল কুমার পালিত, মো. মনছুর। শুভেচ্ছা বক্তব্য রাখেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোসাররাত আখতার লুনা, বিদ্যামন্দিরের প্রধান শিক্ষক পলাশ রায় চৌধুরী ও কুন্ডেশ্বরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি শ্রীমতী নিবেদিতা দে।