শিক্ষার্থীদের মাঝে স্মার্ট গ্রুপের খাবার বিতরণ

8

নিজস্ব প্রতিবেদক

নগরীর সড়কে ট্রাফিকের দায়িত্ব পালন করা শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করেছে চট্টগ্রামের অন্যতম শিল্প প্রতিষ্ঠান স্মার্ট গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ।
গতকাল শনিবার নগরীর ২নং গেট, পলিটেকনিক্যাল মোড়, বায়েজিদ লিংক রোড, চকবাজার অলি খাঁ মসজিদ মোড়, তেলিপট্টি মোড়, প্রবর্তক মোড়, চন্দনপুরা ও বাকলিয়া এক্সেস রোড এলাকায় সড়কে ট্রাফিকের দায়িত্ব পালনরত শিক্ষার্থীদের মাঝে ডিনার বক্স তুলে দেন স্মার্ট গ্রুপের কর্মকর্তারা। এর আগে সড়কে ট্রাফিকের দায়িত্ব পালন করা শিক্ষার্থীদের মাঝে ছাতা বিতরণ করা হয় গ্রুপটির পক্ষ থেকে।
স্মার্ট গ্রুপের কর্মকর্তারা জানান, সড়কে শৃঙ্খলা ঠিক রাখতে রাত-দিন কাজ করছে কোমলমতি শিক্ষার্থীরা। তাদের এই উদ্যোগকে আমরা স্বাগত জানাই। এর আগে আমাদের গ্রুপের পক্ষ থেকে ট্রাফিকের দায়িত্ব পালন করা শিক্ষার্থীদের মাঝে ছাতা বিতরণ করা হয়। শনিবার তাদের মাঝে রাতের খাবার বিতরণ করা হয়েছে। আমরা প্রাথমিকভাবে দুই’শ প্যাকেট খাবার নিয়ে এসেছি। আাগামীকাল (আজ রবিবার) দুপুরেও একইভাবে সড়কে দায়িত্বরত এসব শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন স্মার্ট গ্রুপের ব্যবস্থাপক মো. শাকিব, রিয়াজুল আনোয়ার সিন্টু, মহিউদ্দিন বাবর, মো. শাহেদ মাহমুদ ও মো. বেলাল চৌধুরী প্রমুখ।