শিক্ষকদের সম্মান অক্ষুন্ন রাখতে সবার প্রতি আহবান শিক্ষক পরিষদের

2

চন্দনাইশ প্রতিনিধি

চন্দনাইশ উপজেলা তথা সারা বাংলাদেশে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও মাদ্রাসা প্রতিষ্ঠানপ্রধানসহ সহকারী শিক্ষক-কর্মচারীদের বিধিবর্হিভূত জোরপূর্বক পদত্যাগে বাধ্য করার প্রতিবাদে চন্দনাইশে প্রতিবাদ সভা করেছে মাধ্যমিক শিক্ষক পরিষদ। গত রবিবার খাঁনদীঘি উচ্চ বিদ্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, এই ধরণের কাজ ঘৃণ্য। এসবের প্রতিবাদ জানানোর ভাষা আমাদের নেই। শিক্ষকদের সম্মান অক্ষুন্ন রাখতে আমরা প্রত্যেক রাজনৈতিক দল ও ছাত্রদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি। এভাবে চলতে থাকলে ভবিষ্যতে এই পেশার সম্মান ও মর্যাদা থাকবে না।
সভায় সর্বসম্মতভাবে আজ মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসারকে স্মারকলিপি প্রদান, বিএনপি, জামায়াত ও এলডিপিসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকদের সাথে মতবিনিময়ের কর্মসূচি গ্রহণ করা হয়।
সংগঠনের সভাপতি প্রধান শিক্ষক প্রমোদ রঞ্জন বড়ুয়া’র সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মো. নূরুল কবিরের সঞ্চালনায় এতে অংশ নেন প্রধান শিক্ষক যথাক্রমে জাফর আহমদ, বিজয়ানন্দ বড়ুয়া, রতন বড়ুয়া, মো. সেলিম উদ্দীন, এইচ এম ছৈয়দ হোসেন, মো. আজিজ, মো. আবুল বসর, ইন্দ্রজিৎ চক্রবর্তী, রহিম উদ্দিন, মো. ইসহাক, মো. নোমান শফি, টিকলু দাসগুপ্ত, মো. ওসমান আলী, সমীর দাস, শ্যামল মিত্র, মো. আমজাদ হোসেন, সাইফুল ইসলাম, মো. ফরহাদ প্রমুখ।