লোহাগাড়ায় পুকুরে ডুবে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

2

লোহাগাড়া প্রতিনিধি

লোহাগাড়ায় পুকুরে ডুবে আবু তাওসিফ (১৪) নামে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার বিকেলে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ঘোনাপাড়ায় এ ঘটনা ঘটেছে।
তাওসিফ উপজেলার পদুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের তেওয়ারী খিল এলাকার ব্যবসায়ী মো. হেলাল উদ্দিনের পুত্র। সে পদুয়া এসিএম উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।
পদুয়ার ইউপি সদস্য ও তাওসিফের চাচা কাউছার উদ্দিন জানান, শুক্রবার বিকেলে তাওসিফ উপজেলার আমিরাবাদ ঘোনাপাড়ায় খালার বাড়িতে বেড়াতে যায়। পরদিন গতকাল বিকেলে বন্ধুদের সাথে ফুটবল খেলা শেষে খালার বাড়ির সংলগ্ন পুকুরে গোসল করতে যায়। বন্ধুরা সবাই গোসল সেরে পুকুর থেকে উঠে এলেও তাওসিফককে পাওয়া যায়নি।
এ সময় স্বজনরা তাকে অনেক খোঁজ করেও তাকে পাননি। পরে স্থানীয়রা ডুবুরীর মাধ্যমে পুকুরে দীর্ঘক্ষণ খোঁজ করে তার মৃতদেহ উদ্ধার করেন। তাৎক্ষণিকভাবে তাকে উপজেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তাওসিফের মৃত্যুতে আত্নীয়-স্বজন ও পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে। তাওসিফের লাশ শনিবার রাতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে জানান স্থানীয় ইউপি সদস্য কাউছার উদ্দিন।