লুটেরা, সন্ত্রাসী ও চাঁদাবাজদের দলীয় পরিচয় থাকতে পারে না

2

লুটেরা, সন্ত্রাসী, চাঁদাবাজদের কোনো দলীয় পরিচয় থাকতে পারে না, তারা দেশ ও জাতির শত্রু। দেশে সংখ্যালঘু বলতে কিছু নেই আমরা সবাই বাংলাদেশি। এই বাংলাদেশে সবার সমান অধিকার। সবার জানমালের নিরাপত্তায় বিএনপির নেতাকর্মীরা সব সময় সাধারণ জনগণের পাশে আছে।
গতকাল বৃহস্পতিবার রাউজানের উরকিরচর জিয়া বাজার এলাকায়, পশ্চিম গুজরা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এবং বিনাজুরী কাগতিয়া বাজার এলাকায় আয়োজিত পৃথক শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক রাষ্ট্রদূত ও সংসদ সদস্য এবং চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহŸায়ক গোলাম আকবর খোন্দকার।
এসময় তিনি আরও বলেন, দীর্ঘ ১৭ বছর রাউজানের সাধারণ জনগণকে পরাধীনতার মধ্য দিয়ে জীবন অতিবাহিত করতে হয়েছে। কোনো অন্যায়-অবিচারের বিরুদ্ধে কথা বলতে পারেনি কেউ। এখন রাউজানবাসী স্বাধীন। গণঅভ্যুত্থানে ছিন্ন-বিচ্ছিন্ন হওয়া কেউ যদি আর এলাকার শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করার প্রচেষ্টা করে তাদেরকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে।
জিয়া বাজার এলাকায় ইউনিয়ন বিএনপির সভাপতি মোহাম্মদ আবু তাহেরের সভাপতিত্বে, পশ্চিম গুজরা ইউনিয়ন পরিষদ এলাকায় এমদাদুল হকের সভাপতিত্বে এবং বিনাজুরী কাগতিয়া বাজারে মোহাম্মদ জিয়া উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত শান্তি সমাবেশে অন্যান্যের মধ্যে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহব্বায়ক এম এ হালিম, রাউজান উপজেলা বিএনপির আহব্বায়ক অধ্যাপক জসীম উদ্দিন চৌধুরী, সদস্য সচিব মোহাম্মদ আনোয়ার হোসেন, উত্তর জেলা যুবদলের সভাপতি হাসান মোহাম্মদ জসীম উদ্দিন, রাউজান পৌরসভা বিএনপির আহব্বায়ক আবু আহমেদ, সদস্য সচিব ইখতিয়ার উদ্দিন খান, এইচএম নুরুল হুদা, জিএম মোরশেদ, কমলেন্দু শীল, শামসুল হক বাবু, মুরাদুল আলম, আইয়ুব খান জনি, জানে আলম জনি, দিদারুল আলম, আব্দুল মান্নান, শেখ নাজিম উদ্দীন, এনএ বাবুল, আসলামুল হক, মোহাম্মদ আবছারুজ্জামান, সিরাজুদ্দৌলা চেয়ারম্যান, নাসির উদ্দীন, অ্যাড. মোহাম্মদ সাঈদ, ফজলুল কাদের, জসীম উদ্দিন, মোহাম্মদ আনোয়ার, আরিফ উদ্দিন, মোহাম্মদ সরোয়ার, নাঈমুদ্দিন মিনহাজ, মোহাম্মদ ওয়াসিম, মোহাম্মদ মহিউদ্দিন, আকবর হোসেন, মুরাদুর রহমান বাবর, শাকিল ইসলাম, ইরফান উদ্দিন রায়হান, সাফায়াত হোসেন রাকিব প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বিজ্ঞপ্তি