লামায় গাছে মাইক্রোবাসের ধাক্কা, আহত ১৩

8

লামা প্রতিনিধি

বান্দরবান জেলার লামা উপজেলায় গাছের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা লেগে গাড়ি চালক, পুলিশ ও এনজিও কর্মীসহ ১৩যাত্রী আহত হয়েছেন। উপজেলার লামা-ফাঁসিয়াখালী সড়কের বদুরঝিরি নামক স্থানে গতকাল বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহতরা হলেন- আলীকদম উপজেলা সদর ইউনিয়নের বটতলী পাড়ার বাসিন্দা আবুল কাশেমের ছেলে মোর্শেদ (৫৭), আলীকদম থানা পুলিশের উপ-পরিদর্শক মোর্শেদুল হক (৪০), এনজিও ব্র্যাকের কর্মী আবুল হোসেন (৩০), চৈক্ষ্যং ইউনিয়নের বাসিন্দা সেলিম মাকসুদের স্ত্রী সায়রা খাতুন (৪৫), শিবাতলী পাড়ার বাািসন্দা মৃত শাহ আলমের ছেলে আবদুল জলিল (২০), সদর ইউনিয়নের হিন্দুপাড়ার বাসিন্দা চন্দ্র মোহেন্দ্রর ছেলে হারাধন কর্মকার (৪৫) ও মংহ্লাপাড়ার বাসিন্দা মইনতউ মার্মার স্ত্রী শিশি মার্মা (৩০)।
স্থানীয় সূত্র জানায়, গতকাল বুধবার সকাল ৭টার দিকে যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস আলীকদম থেকে বান্দরবান সদরে যাচ্ছিল। এ সময় গাড়িটি সড়কের বদুরঝিরি এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারালে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ১৩যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে লামা উপজেলা ও কাছাকাছি চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হওয়ায় দায়িত্বরত চিকিৎসক মোর্শেদুল হক, আবদুল জলিল ও মোর্শেদকে কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সে রেপার করেন। এদিকে এ ঘটনায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকৃত আহতদের নাম পরিচয় তাৎক্ষনিকভাবে পাওয়া যায়নি। ঘটনার পর গাড়ি চালক পালিয়ে যায় বলে জানান আহত যাত্রীরা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামীম শেখ বলেন, দুর্ঘটনায় পতিত গাড়িটি জব্দ করা হয়েছে।