রিলায়েন্স জিএফএল-২০২৪ উদ্বোধন

4

নগরীর ৩৬ নং গোসাইলডাঙ্গা ও নিমতলা ওয়ার্ডের স্বনামধন্য গোসাইলডাঙ্গা প্রজন্ম ৭১’ ক্লাব এর আয়োজনে এবং রিলায়েন্স শিপিং এর আর্থিক পৃষ্টপোষকতায় জিএফএল-২০২৪ ফুটবল লীগের উদ্বোধনী অনুষ্ঠান ও উদ্বোধনী খেলা গত ১২ই জুলাই রোজ শুক্রবার বন্দর কর্তৃপক্ষ বালক উচ্চ বিদ্যালয় মাঠে ফখরুল ইসলাম কাওসার এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগ এর সহ- সভাপতি বাবু দেবাশীষ পাল দেবু, উদ্বোধক নায়েবুল ইসলাম ফটিক, সাধারন সম্পাদক, চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ (সিবিএ)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইমতিয়াজ বাবলা, সহ-সভাপতি, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ, মোহাম্মদ দস্তগীর, ম্যানেজিং ডাইরেক্টর, এম এস এ সার্ভিসেস লিঃ, আশীষ কান্তি মুহূরী, কার্যকরী সদস্য চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ (সিবিএ)। অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন আতাউল গনি খান, উপদেষ্টা, ‘গোসাইলডাঙ্গা প্রজন্ম ৭১’। উদ্বোধনী খেলায় কিংস কিকার্স ২-১ গোলে ঐকতান ক্লাবকে পরাজিত করে এবং মোঃ মহিউদ্দিন ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। আগামীতে প্রতি শুক্র ও শনিবার ২টি করে খেলা অনুষ্ঠিত হবে।
উক্ত খেলায় ফুটবল টুর্নামেন্ট পরিচালনার কমিটি সজীব, হাসান, রবিন, আজাদ, মিনহাজ, রুবেল, রাজীব, লিটন, খালেদ, কাওসার, রবিন, আতাউল, তুষার, আশিক, হৃদয়, সাকিব, ফয়সাল, সাজ্জাদ, মাইনু, সিফাত, সুজন, আলবি, মুন্না, সিফাত ও প্রমুখ উপস্থিত ছিলেন।