রিয়াজউদ্দিন বাজারে ২১ লাখ টাকার সিগারেট জব্দ

4

নিজস্ব প্রতিবেদক

নগরীর রিয়াজউদ্দিন বাজার থেকে ২১ লক্ষ ১২ হাজার টাকার ১৯২০ কাটন আমদানি নিষিদ্ধ সিগারেট উদ্ধার করেছে কোতোয়ালী থানা পুলিশ। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হলেও আরও দুইজন পালিয়ে যায়। গত রবিবার সন্ধা সাড়ে সাতটার দিকে রিয়াজউদ্দিন বাজারের তিনপুলের মাথা কাঁচাবাজারে প্রবেশমুখ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তাররা হলেন- কুমিল্লা মুরাদনগর থানার কেয়টগ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মো. আমিরুল ইসলাম (৩২) ও একই এলাকার মো. হারুন রশিদের ছেলে মো. আবু মুছা (৩৬)। বর্তমানে দুজনেই বাকলিয়া থানার মিয়াখান নগর সাবান ফ্যাক্টরি গলির ইসহাক মিয়া কলোনির বাসিন্দা।
অন্যদিকে পলাতকরা হলেন কোতোয়ালী থানার মোমিন রোড ঝাউতলার মো. আজম (৫২), ও একই থানার নন্দন কানন ১নং গলির বাসিন্দা মো. সাব্বির (৩৭)। পুলিশ জানায়, রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রিয়াজউদ্দিন বাজারের তিনপোলের মাথায় কাঠের ভ্যানে আমদানি নিষিদ্ধ সিগারেট বোঝাই করে গোডাউনে নিয়ে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে কাচাবাজারের প্রবেশ মুখ থেকে দুজনকে গ্রেপ্তার করে এবং পালিয়ে যায় আরও দুজন। এ সময় ভ্যানে থাকা বস্তা থেকে ১৯২০ কাটন সিগারেট জব্দ করা হয়।
কোতোয়ালী থানার ওসি এস এম ওবায়েদুল হক বলেন, ‘জব্দকৃত সিগারেটের বাজার ম‚ল্য প্রায় ২১ লাখ ১২ হাজার টাকা। দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক দুজনকে গ্রেপ্তারের অভিযান চলমান আছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা চলমান।’