রাষ্ট্রীয় সম্পদ ধ্বংসকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে

2

বোয়ালখালী উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা সম্প্রতি উপজেলা পরিষদের স্বাধীনতা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় কমিটির মুখ্য উপদেষ্টা আবদুচ ছালাম এমপি উপস্থিত ছিলেন। বোয়ালখালী উপজেলার ইউনিয়ন পর্যায়ে ১৭টি আইনশৃঙ্খলা কমিটি রয়েছে। এসব কমিটিকে সচল করতে পারলে তৃণমূল থেকে অপরাধ কমিয়ে আনা সম্ভব হবে বলে মন্তব্য করে আবদুচ ছালাম এমপি বলেন, তৃণমূল থেকে অপরাধ নির্মূল করতে বিজ্ঞ মহল বুঝে শুনে কমিটিগুলো গঠন করেছিলেন। বোয়ালখালীতে দুর্নীতি, সন্ত্রাস, মাদক, ভূমিদস্যু ও জঙ্গিবাদ সম্পূণরূপে নির্মূলের মাধ্যমে শোষণমুক্ত সমাজ-প্রতিষ্ঠার জন্য আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
সভায় তিনি আরো বলেন, নতুন প্রজন্মের জন্য একটি নিরাপদ, সুখী, সুন্দর ও উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেওয়া জন্য দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। কিন্তু কোটাবিরোধী ছাত্র আন্দোলনকে ঢাল হিসেবে ব্যবহার করে বিএনপি-জামায়াত শেখ হাসিনার সব অর্জন ধ্বংস করে দিতে চায়। রাষ্ট্রীয় সম্পদ ধ্বংসের যে ঘটনাসমূহ ঘটেছে তা অত্যন্ত দুঃখজনক। এর পেছনে রাষ্ট্রদ্রোহী অপশক্তির হাত রয়েছে। তারা সহিংসতার মাধ্যমে দেশে অস্থিরতা ও অস্থিতিশীল অবস্থা তৈরি করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। এদের ব্যাপারে প্রশাসন ও দেশবাসীকে সজাগ থাকতে হবে।
বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাহেদুল হকের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার হিমাদ্রী খীসা’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মীর নওশাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাম্মদ উম্মে সালমা, পৌর মেয়র মো. জহুরুল ইসলাম জহুর, বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আছহাব উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. বেলাল হোসেন, ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. আবদুল মান্নান, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মোকারম, ইউপি চেয়ারম্যান কাজল দে, ইউপি চেয়ারম্যান শফিউল আজম আরমান, ইউপি চেয়ারম্যান হোসনে আরা বেগম, বোয়ালখালী প্রেসক্লাবের সিরাজুল ইসলাম, এসএম মোদ্দাচ্ছেরসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। আইনশৃঙ্খলা কমিটির সভা শেষে এমপি উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। বিজ্ঞপ্তি