রামগড়ে মুক্তিযুদ্ধের সংগঠক সুলতান আহম্মেদের মৃত্যুবার্ষিকী পালন

1

রামগড় প্রতিনিধি

আজ ২৫ জুন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আ.লীগ জাতীয় কার্যকরী কমিটির সাবেক সদস্য, রামগড় উপজেলা আ.লীগের সাবেক সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মরহুম সুলতান আহম্মদের ২৭তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে।
তিনি ১৯৯৭ সালের ২৫ জুন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সৎ ত্যাগী, আদর্শবান, নির্লোভ, সংগঠক এই নেতার প্রতি শ্রদ্ধা জানিয়েছে রামগড় উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন সহ সুলতান স্মৃতি সংসদের নেতাকর্মীরা।
মঙ্গলবার (২৫ জুন) সকাল ১০টায় উপজেলা আ.লীগ ও সকল সহযোগী সংগঠন এবং সুলতান স্মৃতি সংসদের উদ্যোগে কেন্দ্রীয় কবরস্থান প্রাঙ্গনে তার স্মরণে পুষ্পমাল্য অর্পণ, কবর জিয়ারত ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন রামগড় পৌরসভার মেয়র ও পৌর আ. লীগের সভাপতি এবং সুলতান স্মৃতি সংসদের সভাপতি রফিকুল আলম কামাল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোবারক হোসেন বাদশা, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীর, পৌর কাউন্সিলর ও উপজেলা আ.লীগে যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং সুলতান স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক মো. আহসান উল্লাহ, পৌর কাউন্সিলর শ্যামল ত্রিপুরা, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম-প্রদেশ ত্রিপুরা, যুবলীগ নেতা সুমন বড়ুয়া, খাজা নাজিমুদ্দিন, মো. ফারুক, নুরুল আবছার, রহিম খান, সুমন কার্বারী, পুলক বড়ুয়া, সাবেক পৌর কাউন্সিল বিষ্ণু দত্ত, রামগড় কলেজ ছাত্রলীগের নেতা আরাফাত হোসেন, ব্যবসায়ি ওয়াজেদ আলী প্রমুখ।
এছাড়াও সুলতান স্মৃতি সংসদের সদস্য, উপজেলা ও পৌর আ.লীগ, যুবলীগ, ছাত্র লীগসহ সকল সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা এতে অংশ নেন।