রাঙ্গুনিয়ায় পুলিশ কর্মকর্তা ও ডাক কর্মীর বাসায় চুরি

4

রাঙ্গুনিয়া প্রতিনিধি

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় একই রাতে এক পুলিশ কর্মকর্তা ও ডাক বিভাগের চাকরিজীবীর ভাড়া বাসায় চুরির ঘটনা ঘটেছে। চোরচক্র কৌশলে ঘরের তালা খুলে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে। বুধবার (২৯ মে ) রাতে থানা সদর এলাকায় এই চুরির ঘটনা ঘটে। এই ঘটনায় এক ভুক্তভোগী থানায় অভিযোগ করেন। ভুক্তভোগীদের সাথে কথা বলে জানা গেছে, রাঙ্গুনিয়া উপজেলা ডাকঘরের অফিস সহায়ক প্রিয়াংকা শীল নিজ গ্রামের বাড়ি চট্টগ্রামের আনোয়ারায় ছুটিতে যান। বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে বাড়ি থেকে ভাড়া বাসায় এসে দেখে বাসার ঘরের দরজার তালা ভাঙ্গা। ঘরের একটি কক্ষের আলমিরার তালাও ভাঙ্গা। ড্রয়ার খুলে দেখেন প্রায় দুই ভরি স্বর্ণালংকার, খামে থাকা নগদ ১৫ হাজার টাকা ও দুই হাজার টাকার প্রাইজবন্ড নেই। এদিকে একই রাতে পার্শ্ববর্তী ভবনে ভাড়া থাকা রাঙ্গুনিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এসআই) শাকিল আহমেদ এর ভাড়া বাসায় কৌশলে বাসার দরজার তালা খুলে গুরুত্বপূর্ন জিনিসপত্র তছনছ করে। ওই রাতে তিনি বাসায় ছিলেন না, পার্শ্ববর্তী বোয়ালখালী উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্বে ছিলেন।
বাসা থেকে কিছু নিয়ে গেছে কিনা তাৎক্ষণিক তিনি বলতে পারছেন না। চুরির ঘটনায় প্রিয়াংকা শীল থানায় অভিযোগ করবেন জানিয়েছেন এই কর্মকর্তা।
রাঙ্গুনিয়া পৌরসভার স্থানীয় কাউন্সিলর কপিল উদ্দিন সিকদার বলেন, চুরির বিষয়টি জানাজানি হওয়ার পর খবর নিয়েছি। এটি ছোটখাটো স্থানীয় চোর নয়, এটি চক্র। তবুও চোর ধরতে পুলিশকে সহযোগিতা করা যায় কিনা দেখছি।