রাঙামাটিতে ৭শ পিস ইয়াবাসহ আটক ২

4

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটি সদর থানা পুলিশের বিশেষ অভিযানে ৭শ’ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এলাকায় মাদক কেনাবেচা হয়- এমন গোয়েন্দা সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ অভিযান পরিচালনা করা হয়।
এসআই (নি.) মো. ইলহাম উল হক ও অন্যান্য অফিসার-ফোর্সের সমন্বয়ে কোতোয়ালী থানার একাধিক টিম এই অভিযান পরিচালনা করেন।
এ সময় রাঙামাটি পৌরসভাস্থ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড সংলগ্ন এলাকার একটি বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। পরে ওই বাড়ির মালিক খালেদা আক্তার বেবীর সহযোগিতায় তার বাড়ির ভাড়াটিয়া দিলু আরা প্রকাশ ইমু’র ভাড়া বাসায় বাড়িওয়ালা ও অন্যান্য ভাড়াটিয়াদের উপস্থিতিতে বাসার বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মাদক ব্যবসার সাথে জড়িত ২ জনকে আটক করা হয়।
আটককৃতরা হলেন কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের পূর্বপাড়া গ্রামের গোলাম কাদের ও লায়লা বেগমের মেয়ে দিলু আরা প্রকাশ ইমু (২৮) এবং একই জেলার টেকনাফ উপজেরার হ্নীলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ফুলের ডেইল গ্রামের মুহাম্মদ হাসান মেহেরী ও রওশন আক্তারের ছেলে রাশেদ হাসান মেহেরী প্রকাশ রাশেদ (৩৫)।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদুল ইসলাম বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কোতোয়ালি থানার পুলিশসহ একটি টিম ঘটনাস্থলে অভিযান চালিয়ে ৭০০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছি। মাদক নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা রুজু করে সেই মামলায় আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার বিকালে আদালতে সোপর্দ করা হয়েচে।