রাঙামাটিতে অটোরিকশা চোর গ্রেপ্তার

2

রাঙামাটি প্রতিনিধি

চোর দল এবার মোটরসাইকেল চুরি করা বাদ দিয়ে সিএনজি অটোরিকশা চুরির দিকে ঝুঁকেছে। গত ১মাস ধরে ধারাবাহিক ভাবে একের পর এক চুরি হচ্ছে অটোরিকশা। গত রবিবার সকাল ৯টার দিকে রিজার্ভ বাজারস্থ গীতাশ্রম এলাকা থেকে রাঙামাটি-থ-১১-০৭৫৩ অটোরিকশাটি চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা পড়ে চোর। চোরের নাম মুহাম্মদ রুবেল উদ্দিন ( ৩৪)। রুবেল উদ্দিনের গ্রামের বাড়ি ফটিকছড়ি উপজেলা বলে জানা গেছে।
গাড়ির মালিক জনি জানান, রিজার্ভ বাজারস্থ গীতাশ্রম এলাকায় অটোরিকশা সিএনজি দেখতে না পেয়ে পরে সবাইকে ফোন দিয়ে জানানো হয়। পরবর্তীতে শহরের ভেদভেদি এলাকা থেকে চোরকে গাড়ি চালানো অবস্থায় ধরা হয়। রুবেলের সাথে আরো ২জন ছিল। ওই দুইজন পালিয়ে যায়। রুবেল গাড়িসহ জনতার হাতে ধরা পড়ে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়ি চোর রুবেল সিন্ডিকেট রিজার্ভ বাজার থেকে অটোরিকশা সিএনজি চুরি করে নিয়ে যাওয়ার সময় শহরের ভেদভেদি হতে গাড়িসহ রুবেল উদ্দিনকে
জনতা ধরে ফেলে। পরে জনতা চোরকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করে। পুলিশ চোরকে আটক করে প্রাথমিক চিকিৎসার জন্য রাতেই সদর জেনারেল হাসপাতালে ভর্তি করে।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. শাওন জানান, সিএনজি অটোরিকশা চুরি করে গাড়ি নিয়ে পালানোর সময় শহরের ভেদভেদি থেকে জনতা গাড়িসহ ধরে
পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে অটোরিকশা সিএনজি চোরকে আটক করে হাসপাতালে ভর্তি করে।