রাউজানে দুই লাশ উদ্ধার

1

রাউজান প্রতিনিধি

রাউজানে পৃথক স্থান থেকে রানী বালা (৪৬) ও আবদুল করিম (১৯) নামে দুই নারী-পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে ও গত শুক্রবার রাতে তাদের লাশ উদ্ধার করা হয়।
জানা গেছে, শনিবার সকালে উপজেলার ডাবুয়া ইউনিয়নের সুরঙ্গা গ্রাম থেকে রানী বালার লাশ উদ্ধার করা হয়। তিনি ওই এলাকার স্বজন কান্তি নাথের মেয়ে।
পুলিশ জানায়, ওই নারীর বড় ছেলে তার স্ত্রীকে নিয়ে কক্সবাজারে একটি মন্দিরে গিয়েছিলেন। সেখান থেকে ভোর ৪টায় বাড়িতে ফিরে মাকে ডাকা-ডাকি করেন। কিন্তু কোন সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখেন তার মা সিলিংয়ের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে আছেন।
চিকদাইর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল কাদের জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। কারো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।
অন্যদিকে গত শুক্রবার রাতে উরকিরচর ইউনিয়নের মীরাপাড়া গ্রামের বৈজ্যপুকুর থেকে আবদুল করিম (১৯) নামে এক তরুণের লাশ উদ্ধার করা হয়। তিনি নোয়াখালি জেলার দক্ষিণ হাতিয়ার আবদুল হাইয়ের ছেলে।
জানা গেছে, করিম ওই এলাকায় কৃষিকাজ করতেন। রাউজান থানার পূর্বগুজরা তদন্তকেন্দ্রের এসআই কৃষ্ণ লাল ঘোষ বলেন, তার শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। গোসলে নেমে পুকুরে ডুবে মৃত্যু হতে পারে। স্থানীয়রা জানান, ছেলেটি সাঁতার জানতেন না।