যুবলীগ দেশের ক্রান্তিকালে অগ্রভাগে কাজ করে: ফজলে করিম

8

রাউজান প্রতিনিধি

রাউজানের সাংসদ রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন, যুবলীগ দেশের যে কোন ক্রান্তিকালে অগ্রভাগে কাজ করে। তীব্র তাপদাহেও দেশ জুড়ে এই ধরনের উদ্যোগ প্রশংসনীয়। আর এটারাউজান উপজেলা যুবলীগের ব্যাপক ভাবে কাজ করার একটি নজির হিসেবে থাকবে। তিনি গতকাল রাউজান উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে তীব্র তাপদাহে পথচারীদের মাঝে ফলমূল, শরবত ও ছাত্র, কৃষক এবং শ্রমিকদের মাঝে ছাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
রাউজান উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র জমির উদ্দিন পারভেজের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব চৌধুরী হাসানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল। বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহেসানুল হায়দর চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, সহ-সভাপতি কামরুল ইসলাম বাহাদুর, ইরফান আহমে চৌধুরী, স্বপন দাশগুপ্ত, যুগ্ম সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র বশির উদ্দিন খান, প্যানেল মেয়র এডভোকেট সমীর দাশগুপ্ত।
উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব চৌধুরী হাসানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল। বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সহ সভাপতি সারজু মো. নাছের, জাহাঙ্গীর আলম, কাউন্সিলর আজাদ হোসেন, শওকত হোসেন, দপ্তর সম্পাদক তপন দে, অর্থ সম্পাদক আবু জাফর রাশেদ, জসিম উদ্দিন মুন্না, ইকবাল হোসেন আজিজ উদ্দিন ইমু, আলমগীর আলী, জিয়াউল হক রোকন, আবু ছালেক, আজাদ খান, সবুজ দে বানু, জাহেদুল আলম, সাবের হোসেন, তারেক চৌধুরী, এমরান হোসেন মনির, সোলেমান বাদশা, লোকমান হাকিম চৌধুরী প্রমুখ।