মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু

3

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে শখের বশে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে মারা গেছেন এক যুবক। তার নাম নুরুল হুদা (৪৫)। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় মিরসরাই ইকোনমিক জোনের ১৬ নাম্বার গেইট এলাকায় এই ঘটনা ঘটে। নিহত নুরুল হুদা মিরসরাই পৌরসভার ২নং ওয়ার্ডের মধ্যম তালবাড়িয়া এলাকার রশিদ মাস্টার বাড়ির মোর্শেদ আহম্মদের ছেলে। তার নিজস্ব দুইটি মিনি ট্রাক রয়েছে। সেগুলো চালিয়েই তিনি জীবিকা নির্বাহ করতেন।
জানা গেছে, বৃহস্পতিবার বিকালে নুরুল হুদা আরও ৫ জনসহ মিরসরাই ইকোনমিক জোনের ১৬ নাম্বার গেইট এলাকায় মাছ ধরতে যান। এসময় পানির স্রোতের মধ্যে তিনি পড়ে গিয়ে ডুবে যান। প্রায় ২ ঘন্টা পর সন্ধ্যায় স্থানীয় জেলেদের সহায়তায় তার নিথরদেহ উদ্ধার করা হয়। পরবর্তীতে বড়তাকিয়া লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মিরসরাই পৌরসভা ছাত্রদলের যুগ্ম আহŸায়ক মো. আব্দুল্লাহ আল ফয়সাল বলেন, বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে নুরুল হুদার পানিতে ডুবে যাওয়ার খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিসকে খবর দিই। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয় জেলেরা তার মরদেহ উদ্ধার করে ফেলেন।
মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশনের সহকারী স্টেশন অফিসার আহম্মদ হোসেন বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।
মিরসরাই পৌরসভার ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর কবির আহম্মদ ছুট্টু বলেন, বৃহস্পতিবার রাত ১১ টায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার ছোট ছোট দু’টি ছেলে এতিম হয়ে গেছে। এলাকাবাসীও শোকাহত।