মহিলা ভাইস চেয়ারম্যানসহ ২১ জনের বিরুদ্ধে মামলা

15

হাটহাজারী প্রতিনিধি

হাটহাজারীতে উপজেলা পরিষদ নির্বাচনের দিন এক প্রার্থীর সমর্থক মো. ইমতিজুল আলম প্রকাশ জনিকে মারধর করে গুরুতর আহত করা হয়। এ অভিযোগে বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান মুক্তাসহ ২১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গত ২৭ মে রাতে জনির পিতা মো. শাহ আলম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। গত মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেন হাটহাজারী মডেল থানার ওসি মো. মনিরুজ্জামান।
তিনি জানান, গত ২১ মে বেলা ১১ টার দিকে মির্জাপুরে চারিয়া বোর্ড প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তা ও তার লোকজন প্রতিদ্বন্দ্বী প্রার্থী শারমিন আকতারের সমর্থক জনিকে মারধরের অভিযোগে মামলাটি করা হয়।
তিনি আরও জানান, মুক্তাকে ১নং আসামি করে সুনির্দিষ্ট ৯ জন এবং অজ্ঞাত ১০/১২ জনের বিরুদ্ধে মামলাটি করা হয়। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
জনির পিতা জানান, আসামিরা হত্যার উদ্দেশ্যে তার ছেলেকে বেধড়ক পিটাতে থাকে। এ সময় তারা ইট দিয়ে মাথায় দুটি আঘাত করে। এতে জনি জ্ঞান হারায়। এরপর তাকে কোমরে সজোরে কয়েকটি লাথি মারে। স্থানীয়রা জনিকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়।
তিনি আরও বলেন, জনির দুটি কিডনি পুরোপুরি নষ্ট হয়ে গেছে। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন।