বোয়ালখালীতে পুকুরে ডুবে দুইজনের মৃত্যু

7

বোয়ালখালী প্রতিনিধি

বোয়ালখালীতে শ্বশুর বাড়িতে পুকুরে গোসল করতে গিয়ে মাসুদ রানা (৩২) নামে এক যুবক ও পুকুরে ডুবে দুলাল চক্রবর্তী (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।
গতকাল শুক্রবার ভোর ৫টার দিকে আমুচিয়া ইউনিয়নের আমুচিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ধোরলা মুন্সি চেয়ারম্যানের বাড়িতে ও বোয়ালখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটেছে।
নিহত মাসুদ উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের খরণদ্বীপ রফিক কোম্পানি বাড়ির মৃত আবু বক্করের ছেলে। বর্তমানে মাসুদ পরিবার নিয়ে নগরীর ২ নম্বর গেইট নাসিরাবাদের মোহাম্মদ মিয়া মাস্টারের বাড়িতে থাকেন। জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে মাসুদ শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়েছিল। গতকাল শুক্রবার ভোর ৫টার দিকে শ্বশুর বাড়ির পশ্চিম পাশের নুর বক্স সওদাগরের পুকুরে একা গোসল করতে গিয়ে পানিতে ডুবে গেছে। তিনি সাঁতার জানতো না। মাসুদের মামা শ্বশুর কবির আহাম্মদ জানান, গোসল করতে গিয়ে দীর্ঘক্ষণ পরও মাসুদ ঘরে ফিরে না আসায় তাকে ডাকতে পুকুর ঘাটে গেলে তার জামা-কাপড় দেখতে পাই। সাথে সাথে পুকুরে নেমে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা.কান্তা অধিকারী বলেন, সকাল ৬টার দিকে মাসুদ রানা নামের এক যুবককে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। তাকে মৃত ঘোষণা করা হয়েছে। অপর বৃদ্ধ দুলাল চক্রবর্তী বোয়ালখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের পূর্ব গোমদন্ডী দত্তপাড়া গ্রামের মৃত মোহিনী মোহন চক্রবর্তীর ছেলে। তার দুই ছেলে ও ১ মেয়ে রয়েছে।
বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে দুলাল চক্রবর্তী ঘর থেকে বের হয়েছিলেন। তিনি সন্ধ্যায় ঘরে ফিরে না আসায় পরিবারের লোকজন তার খোঁজ করতে গিয়ে বাড়ির পাশের একটি পুকুরে তার জুতো ভাসতে দেখে বোয়ালখালী ফায়ার সার্ভিসকে খবর দেয়।
বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনের সাব অফিসার মো.সাইদুর রহমান জানান, খবর পেয়ে রাত ৯টা ২০ মিনিটের সময় ফায়ার সার্ভিসের একটি ইউনিট পুকুর থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার করেন। মরদেহ পরিবারের কাছে স্থানীয় কাউন্সিলের মাধ্যমে হস্তান্তর করা হয়েছে।