বুদ্ধাংকুর বিহারে কঠিন চীবর দান উদ্যাপন কমিটি

2

নগরীর বায়েজিদ বোস্তামী মাঝেরঘোনা আনন্দনগরে বুদ্ধাংকুর বিহার ও বিদর্শন কেন্দ্রে ১৩ সেপ্টেম্বর বর্ষাসাটিকা চীবর দানসহ সংঘদান ও বার্ষিক সাধারণ সভা প্রতিষ্ঠাতা-পরিচালক প্রফেসর ড. উপানন্দ মহাথেরোর সভাপতিত্বে ও রতনান্দ থেরোর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংঘানন্দ মহাথেরো, প্রধান ধর্মদেশক বুদ্ধরক্ষিত থেরো, বিশেষ অতিথি সংঘশ্রী থেরো, প্রজ্ঞানন্দ ভিক্ষু, বিজ্ঞানন্দ ভিক্ষু, জ্যোতিকামিত্র ভিক্ষু, নন্দশ্রী ভিক্ষু। বক্তব্য দেন অব. ব্যাংক কর্মকর্তা শীলানন্দ বড়ুয়া, সাংবাদিক নীলরতন বড়ুয়া, প্রকৌশলী জয়সেন বড়ুয়া, অসীম কুমার বড়ুয়া, কৃষ্টি প্রচার সংঘ যুব’র সহসভাপতি কৃষাণু বড়ুয়া, অধ্যাপক শ্যামল বড়ুয়া, বনরূপ বড়ুয়া অমি, অব. শিক্ষক তপন কান্তি বড়ুয়া।
উপস্থিত ছিলেন প্রিয়তোষ বড়ুয়া, সাংবাদিক সুপলাল বড়ুয়া, শিক্ষক অর্পন বড়ুয়া প্রমুখ। দানকার্য শেষে দীর্ঘ আলোচনার পর প্রবারণা পূর্ণিমা ও কঠিন চীবর দান-২৪ উদ্যাপনে প্রকৌশলী জয়সেন বড়ুয়াকে সভাপতি, ব্যাংক কর্মকর্তা বনরূপ বড়ুয়া অমিকে সাধারণ সম্পাদক, ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিজ্ঞানন্দ ভিক্ষুকে অর্থ সম্পাদক এবং মহানন্দ ভিক্ষুকে প্রধান সমন্বয়কারী করে কমিটি গঠন করা হয়। বিজ্ঞপ্তি