বিদ্যুৎস্পৃষ্টে কৃষি গবেষণা কেন্দ্রের কর্মচারী নিহত

5

হাটহাজারী প্রতিনিধি

পঞ্চাশোর্ধ মো. নুরুল আবছার। হাটহাজারী পৌরসভার এলাকার পশ্চিমে আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের একজন কর্মচারী। তিনি ওই গবেষণা কেন্দ্রে মালীর কাজ করতেন। জীবিকার তাগিদে চাকরির পাশাপাশি হাটহাজারী বাজারে একটি ওয়ার্কশপ (ওয়েল্ডিং) এর দোকান চালাতেন। আর্থিক স্বচ্ছলতার গতি বাড়াতে গিয়ে নবনির্মিত ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিভে গেল তার জীবন প্রদীপ।
গতকাল শনিবার দুপুরে হাটহাজারী পৌরসভার একটি ভবনে কাজ করার সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। নিহত আবছার পৌরসভার ২নং ওয়ার্ডের দেওয়ান নগর খেরুপাড়া এলাকার মো. আবদুল লতিফের ছেলে। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহত আবছারের নাতি মো. আলি আকবর।
জানা গেছে, ঘটনার দিন তার দোকানের কর্মচারীরা একটি ভবনে কাজ করতে যায়। সেখানে কাজের তদারকি করতে যান আবছারও। এসময় অসতর্কতায় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। গুরুতর আহত আবছারকে উপস্থিত অন্যান্য শ্রমিকেরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রশ্মি চাকমা জানান, বিদ্যুৎস্পৃষ্ট এক ব্যক্তিকে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে আনা হয়। তবে এর আগেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।