বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি ইংরেজি বিভাগের দেয়ালিকা প্রকাশ

4

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ইংরেজী বিভাগের উদ্যোগে দেয়ালিকা প্রকাশনা উৎসব ইংরেজী বিভাগের চেয়ারম্যান মোঃ আজিম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রকাশনা উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ.এফ.এম আওরঙ্গজেব।
ইংরেজী বিভাগের প্রেস এন্ড পাবলিকেশন ক্লাবের প্রধান উপদেষ্টা সহকারী অধ্যাপক মাহমুদা আকতার এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. এস.এম শোয়েভ, ইংরেজী বিভাগের শিক্ষক ঝিনুফার ইয়াসমিন, রাহুল সরকার, ক্লাবের উপদেষ্টা মোহাম্মদ ইমরান উদ্দিন চৌধুরী, প্রেস এন্ড পাবলিকেশন ক্লাবের সদস্য আনিসুর রহমান, আনজিলা, রিয়া ও বোরহান উদ্দিন প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্য উপাচার্য প্রফেসর ড. এ.এফ.এম আওরঙ্গজেব বলেন, প্রযুক্তির উন্নতির সাথে আমাদের ঐতিহ্যের অনেক সাহিত্য ও সাংস্কৃতিক কর্মকান্ডও হারিয়ে যাচ্ছে, তেমনি একটি বিষয় হচ্ছে দেয়ালিকা লিখন। সুন্দর হস্তাক্ষর সৃষ্টির লক্ষ্যে দেয়ালিকা লিখন এবং প্রতিযোগিতা যেমন হস্তাক্ষর সুন্দর করে তেমনি দেয়ালিকায় প্রকাশিত লিখাগুলো ছাত্র-ছাত্রীদের সাহিত্য ও সংস্কৃতির প্রতি আগ্রহী করে তুলে। আমি আশা করবো ইংরেজী বিভাগ এই সুন্দর কার্যক্রমটি ধারাবাহিকভবে চালু রাখবে।