বিএনপি আগামীতে পরিচ্ছন্ন নেতৃত্ব নিয়ে কাজ করবে

11

দীঘিনালা প্রতিনিধি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি আগামীতে রাজনীতি করবে তারেক রহমানের নেতৃত্বে, জনগণের চাহিদা পূরণের জন্য এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্বপ্ন পূরণের জন্য। বাংলাদেশের মানুষের অধিকার আদায় করতে আগামিতে বিএনপি পরিচ্ছন্ন-স্বচ্ছ রাজনৈতিক নেতৃত্ব নিয়ে কাজ করবে।
তিনি গতকাল শনিবার খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে এ কথা বলেন।
গতকাল শনিবার দুপুরে জেলা স্বেচ্ছাসেবক দলের ব্যবস্থাপনায় ও উপজেলা বিএনপির সার্বিক সহযোগিতায় দীঘিনালা উপজেলার ছোট মেরুং উচ্চ বিদ্যালয় মাঠে মেরুং ও আশেপাশের বন্যায় ক্ষতিগ্রস্ত ৫’শ মানুষের মাঝে এসব ত্রাণ সহায়তা তুলে দেয়া হয়।
জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানীর সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সহায়তা তুলে দেন আমীর খসরু মাহমুদ চৌধুরী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভ‚ঁইয়া।
এছাড়াও অনুষ্ঠানে উপজেলা বিএনপির সভাপতি মো. শফিকুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আবদুর রহিম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, যুগ্ম সম্পাদক কাজী রানা, মহিলা দলের সভানেত্রী মোরশেদা খাতুনসহ জেলা ও উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে বিএনপির নেতৃবৃন্দ বিকেলে জেলা সদরের বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।