বাসের সাথে সংঘর্ষে দুই অটোরিকশা যাত্রী নিহত

7

হাটহাজারী প্রতিনিধি

হাটহাজারীতে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টায় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের মির্জাপুর ইউনিয়নের মগ্যারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছেন আরও দুই যাত্রী। নিহতরা হলেন উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ডের মোহছনা পাড়ার মালেক মেম্বার বাড়ির মৃত মো. আলী হোসেনের পুত্র আবদুল মোতালেব টিটু (৭০) ও ধলই ইউনিয়নের মনিয়া পুকুর পাড়স্থ রহমত দীঘি এলাকার বাসিন্দা আমির মাঝি মিস্ত্রি বাড়ির মৃত শামসু মিয়ার পুত্র কুয়েত প্রবাসী মো. আবছার (৫৫)। আহতরা হলেন অটোরিকশাচালক মো. শাহাদাত (৩২) ও নূর মুহাম্মদ (৩০)। তাদের সরকারহাটস্থ গণি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।
এর মধ্যে কুয়েত প্রবাসী আবছার মেয়ের বিয়ের জন্য দেশে এসেছিলেন। মাসখানেক পর তার বিদেশে চলে যাওয়ার কথা ছিল।
হাইওয়ে পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুরে খাগড়াছড়ি থেকে একটি বাস (খাগড়াছড়ি-জ ০৪-০০২০) যাত্রী নিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। পথিমধ্যে মির্জাপুর ইউনিয়নের মগ্যারহাট এলাকায় পৌঁছলে নাজিরহাটমুখী একটি অটোরিকশার (চট্টগ্রাম-থ ১৩-৯৫৪০) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন অটোরিকশা আরোহী নিহত হন।
নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার হোসেন খান সুমন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নাজিরহাট হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, দুর্ঘটনায় দুই সিএনজি আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছে। নিহতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
এদিকে জনতার সহযোগিতায় বাস চালককে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ।