বায়েজিদে ৪ ছিনতাইকারী গ্রেপ্তার

1

নিজস্ব প্রতিবেদক

নগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকায় মো. জুয়েল (৪১) নামে এক ট্রাকচালকের মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনায় ৪ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে বায়েজিদ বোস্তামী মাজার গেট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, মো. মহিউদ্দিন ওরফে জীবন (৩২), মো. ইউছুপ (২৫), আব্দুল আলী ওরফে কালু (৩২), মো. জাবেদ (২৬)।
পুলিশ জানায়, বুধবার ভুক্তভোগী ট্রাকচালক মো. জুয়েল রাউজানে পণ্য নামিয়ে দিয়ে নগরীর মাদারবাড়ি ফেরার পথে বায়েজিদ এলাকার ড্রাইভার কলোনির একটি তেলের দোকানের সামনে মুঠোফোনে কথা বলার জন্য ট্রাকটি থামায়। এসময় গ্রেপ্তার চার যুবক তাকে ট্রাক থেকে নামিয়ে টিপছোরার ভয় দেখিয়ে মোবাইল ফোন ও নগদ ৭০০ টাকা ছিনিয়ে নিয়ে যায়।
বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ বোস্তামী থানার (ওসি) সঞ্জয় কুমার সিনহা বলেন, ভুক্তভোগী জুয়েল ঘটনার পর থানায় অভিযোগ দায়ের করে। পরে সিসিটিভি ফুটেজের সহায়তায় তাদের চিহ্নিত করার পর মাজার গেট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তল্লাশি চালিয়ে ছিনতাই করা মোবাইল ও ৫০০ টাকা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা আছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।