বাঁশখালীতে জেলে মাঝির উপর হামলা

9

বাঁশখালী প্রতিনিধি

বাঁশখালীর পশ্চিম চাম্বল মুন্সিখীল এলাকায় অটোরিকশার ভাড়া নিয়ে তর্কাতর্কির জের ধরে মোহাম্মদ হারুন (৫২) নামে এক জেলে মাঝির উপর হামলার ঘটনা ঘটেছে। আহত জেলে মাঝি হারুন মুন্সিখীল এলাকার জাহেদ আহমদের পুত্র। গত বুধবার বিকেলে সংগঠিত এই ঘটনায় গতকাল (৫ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বাঁশখালী আদালতে মামলা হয়েছে। আদালতের বিচারক আবদুল হামিদ মামলাটি আমলে নিয়ে এজহার হিসেবে গণ্য করতে বাঁশখালী থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।
মামলা সূত্র জানা যায়, গত বুধবার সকালে বাঁশখালীর পশ্চিম চাম্বল এলাকার জেলে মাঝি মোহাম্মদ হারুনের সাথে অটোরিকশা ভাড়া নিয়ে একই এলাকার জাফর আহমদের পুত্র মোহাম্মদ ওসমানের কথা কাটাকাটি হয়। পরে বিকেলের দিকে জেলে মাঝি হারুন বাড়ি থেকে বের হয়ে চাম্বল বাজারের দিকে যাওয়ার পথে মুন্সিখীল দোকান এলাকায় পৌঁছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ওসমান ও আবদুল গফুর হারুনের উপর হামলা চালায়। এতে সে মারাত্মকভাবে আহত হয়। স্থানীয়রা হারুনকে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হলেও টাকার অভাবে তিনি চট্টগ্রাম মেডিকেলে যেতে পারেননি।
বাঁশখালী থানার ওসি সুধাংশু শেখর হালদার জানান, এই বিষয়ে জেলে মাঝি হারুন বাদী হয়ে দুইজনের নামে মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা করছে।