বন্যাদুর্গতদের পাশে ইয়ং ফেস্টিং ক্লাব

5

ফটিকছড়ি উপজেলার বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে নগরের চকবাজার এলাকার ক্রীড়া ও সামাজিক সংগঠন ইয়ং ফেস্টিং ক্লাব। এসময় বিভিন্ন এলাকার দুই শতাধিক পরিবারের হাতে তুলে দেওয়া হয় ‘ভালোবাসার উপহার’ এবং জামা-কাপড়। ২৮ আগস্ট সকাল ১০টায় চকবাজার বিজ্ঞান পরিষদের সামনে থেকে দুটি ট্রাকে শুকনো খাবারের দুইশতাধিক প্যাকেট ও সংগ্রহ করা জামা-কাপড় নিয়ে ফটিকছড়ির উদ্দেশ্যে রওনা দেয় ক্লাব সদস্যরা। শুরুতে বন্যাদুর্গত ফটিকছড়ির সুয়াবিল ভাঙা দীঘির পাড়ের মুসলিমপাড়া, হিন্দু পাড়া, বণিক পাড়া, বৈদ্যের হাটের সিকদারপাড়া, পূর্ব ভুজপুরের রাবার ড্যাম এলাকা, আছিয়া চা বাগান, পোড়াটিলাসহ আশপাশের এলাকার দুই শতাধিক পরিবারের মাঝে ‘ভালোবাসার উপহারের’ প্যাকেট বিতরণ করা হয়। এছাড়া দেওয়া হয় জামা-কাপড়।
এসময় উপস্থিত ছিলেন ইয়ং ফেস্টিং ক্লাবের আহŸায়ক মো. রাশেদুল করিম, যুগ্ম আহব্বায়ক বিটন বড়ুয়া, আমিস খান, দেব্যজ্যোতি চক্রবর্তী, সদস্য রুমন ভট্টাচার্য, মিঠুন কর্মকার, এবিএম ওয়াহিদুল্লাহ রুবেল, সুমন দে, ইসু সরকার, ভ্রমর দাশ, পিন্টু দাশ, সঞ্জয় দাশ, নিশান দাশ, রনি সাহা, এবিএম আহসান উল্লাহ সোহেল, এবিএম মুনির উদ্দীন নুরুল্লাহ তামিম, এবিএম মহিউদ্দিন নুরুল্লাহ আলিফ, মো. সারোয়ার, মো. সোয়েব খান, মো. ফাহাদ, মো. আলী, মো. তাফসির মোহাম্মদ মারুফ, মাসুক ইলাহি মকাব্বের ও মোহাম্মদ আরাফাত। মানবিক এই কার্যক্রমে সহযোগিতা করেন রায়হানুল আলম, এবিএম শহীদুল্লাহ হিরু, মো. আলাউদ্দীন সোহেল, মো. তসলিম, অয়ন ভট্টাচার্য ও তাহমিনা শারমিন তানিয়া।
প্রসঙ্গত, বন্যার্ত মানুষের সহায়তায় গত ২৪ আগস্ট থেকে ২৬ আগস্ট পর্যন্ত তিনদিন নগদ অর্থ ও কাপড় সংগ্রহ করা হয়। এতে অনুদান প্রদান করেন ক্লাব সদস্যরা। সেসব অর্থ দিয়ে দুই শতাধিক ‘ভালোবাসার উপহারের’ প্যাকেট তুলে দেওয়া হয় বানভাসি মানুষের কাছে। বিজ্ঞপ্তি