বদর দিবস উপলক্ষে সালাতু সালাম মাহফিল ও ইফতার মজলিস

4

মহান জিহাদে বদর দিবস উপলক্ষে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের আয়োজনে ঢাকা দরবার হলে গত ২৯ মার্চ সালাতু সালাম মাহফিল ও ইফতার মজলিস অনুষ্ঠিত হয়েছে।
বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্ঠাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক সৈয়দ আল্লামা ইমাম হায়াতের সভাপতিত্বে সালাতু সালাম মাহফিলে প্রধান অতিথি ছিলেন বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রধান উপদেষ্টা, ইমামে আহলে সুন্নাত সৈয়দ আল্লামা সাইফুর রহমান নিজামী শাহ্।
ইমাম হায়াত বলেন, আইয়ামে জাহেলিয়াতের বাতিল জালিম অপশক্তির ধংসাত্মক গ্রাস থেকে কেয়ামত পর্যন্ত ঈমান-দ্বীন-খেলাফত-মুসলিম মিল্লাত ও সমগ্র মানবতার রক্ষায় প্রাণাধিক প্রিয়নবীর সাথে মহান মকবুল সাহাবায়ে কেরামের অসীম ত্যাগ ও আত্মউৎসর্গ এবং ইসলামের প্রতিরক্ষায় বাতিলের মোকাবিলায় প্রথম বিজয় ও সব মুমিনের ঈমান জড়িত চির অবিস্মরনীয় মহান জিহাদে বদর দিবস।
বদর ওহোদে আল্লাহতায়ালার হাবীব প্রাণাধিক প্রিয়নবীর বিরুদ্ধে যারা ইসলামের উৎখাতের লক্ষ্যে যুদ্ধে লিপ্ত হয়েছিলো, সিফফিন কারাবালায় তারাই মুসলিম বেশে হকের দুশমন খুনি বাগী মোনাফেক মোয়াবিয়া ও কাফের মাগদুব এজিদ চক্রের নেতৃত্বে খলিফাতুর রাসুল মাওলায়ে আলা মাওলা আলী-ইমামে আকবার ইমাম হাসান- ইমামে আকবার ইমাম হুসাইন এবং মকবুল সাহাবায়ে কেরাম ও মুমিনদের বিরূদ্ধে তথা ইসলাম ও মুসলিম মিল্লাত এবং খেলাফত ও ইনসানিয়াতের বিরূদ্ধে যুদ্ধে লিপ্ত হয়েছিল। বিজ্ঞপ্তি