‘বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠাই ছিল ড. মাহমুদ হাসানের রাজনীতির দর্শন’

2

সেক্টর কমান্ডারস ফোরামের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদার বলেছেন, ফটিকছড়ির কৃতি সন্তান ড.মাহমুদ হাসান একজন মানবিক মানুষ হিসেবে অসাম্প্রদায়িক রাজনীতিকে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ দেশ গঠনে আমৃত্যু সচেষ্ট ছিলেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠাই ছিল তার জীবনের রাজনীতির দর্শন।
৩১ মার্চ দুপুরে চট্টগ্রাম উত্তর জেলা সেক্টর কমান্ডারস ফোরামের সাবেক সভাপতি ড. মাহমুদ হাসানের ৭ম মৃত্যুবার্ষিকীতে চট্টগ্রাম জেলা ও মহানগর সেক্টর কমান্ডারস ফোরাম আয়োজিত স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সংগঠনের জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা রাজনীতিবিদ নুরুল আলম মন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকীর সঞ্চালনায় নগরীর দোস্ত বিল্ডিং কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন সংগঠনের চট্টগ্রাম মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. সরফরাজ খান চৌধুরী বাবুল। বক্তব্য দেন চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক সেলিম চৌধুরী, সহ সভাপতি ফোরকান উদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, সম্পাদকমÐলীর সদস্য আবদুল মালেক খান, নুরুল হুদা চৌধুরী, ডা. ফজলুল হক সিদ্দিকী, মঈনুল আলম খান, সৈয়দ রেজাউল করিম, আবদুল্লাহ কাদের জুয়েল, ডা. মনিরুল ইসলাম, এস এম রাফি প্রমুখ। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা নজরুল ইসলাম আশরাফী। বিজ্ঞপ্তি