বঙ্গবন্ধুর সমাধিতে চট্টগ্রাম শিক্ষাবোর্ড চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি অর্পণ

3

গত ১৫ মে চট্টগ্রাম শিক্ষা বোর্ডের চেয়ারম্যান পদে যোগদান করেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা চট্টগ্রাম অঞ্চলের পরিচালক প্রফেসর রেজাউল করিম। যোগদানের পর ২৪ মে সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম শিক্ষা বোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের সাথে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। তিনি জাতির পিতা ও ১৫ আগস্টের সকল শহীদদের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন এবং সমাধি সৌধের পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।
এ সময় বোর্ড চেয়ারম্যান প্রফেসর রেজাউল করিম বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সততা ও নিষ্ঠার সাথে কাজ করাই আমার লক্ষ্য।
শ্রদ্ধা জ্ঞাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক প্রফেসর জাহেদুল হক, উপসচিব মোহাম্মদ বেলাল হোসেন, উপকলেজ পরিদর্শক বিজয় ভৌমিক, উপবিদ্যালয় পরিদর্শক আবুল বাশার, উপপরীক্ষা নিয়ন্ত্রক দিদারুল আলম, উপপরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ নাথ, হিসাবরক্ষণ কর্মকর্তা জিকু দত্ত, সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা ওসমান গনি, সেকশন অফিসার ইমাম হাসান, বিপন বড়ুয়া, উচ্চমান সহকারী মোহাম্মদ ইদ্রিস, অফিস সহকারী জাহেদ হোসেন, কাজী রুম্মন উদ্দিন, মোহাম্মদ হোসেন, অফিস সহায়ক আকতার হোসেন, দিদারুল আলম প্রমুখ। বিজ্ঞপ্তি